ঢাকা, মঙ্গলবার, ১৫ অগ্রহায়ণ ১৪২৮, ৩০ নভেম্বর ২০২১, ২৪ রবিউস সানি ১৪৪৩

জাতীয়

মুরাদনগরে অটোরিকশা চালকের গলাকাটা মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৩ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০২১
মুরাদনগরে অটোরিকশা চালকের গলাকাটা মরদেহ ছবি: প্রতীকী

কুমিল্লা: কুমিল্লার মুরাদনগরে নিখোঁজ হওয়ার ৬ দিন পর ডোবা থেকে হেলাল উদ্দিন (২২) নামে এক সিএনজি চালিত অটোরিকশা চালকের গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (১৮ অক্টোবর) দুপুরে উপজেলার নবীপুর-শ্রীকাইল সড়কের নিউ থ্রি স্টার  ব্রিকফিল্ডের পাশের একটি ডোবা থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

হেলাল উপজেলার রহিমপুর গ্রামের হিরন মিয়ার ছেলে।

জানা যায়, দুপুরে ইটভাটার শ্রমিকরা কাজ করতে গিয়ে পাশের ডোবায় মরদেহটি দেখে পুলিশে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করে।

নিহতের চাচা সবুজ মিয়া বাংলানিউজকে জানান, গত ১২ অক্টোবর বিকেলে আমার ভাতিজা হেলাল নবীপুরে তার বোনের বাড়ি থেকে দাওয়াত খেয়ে বাড়ির উদ্দেশ্যে বের হয়। পরে রাত হয়ে গেলেও বাড়িতে না আসায় আমরা তাকে বিভিন্নস্থানে খোঁজাখুঁজি করি। আজকে তার মরদেহ উদ্ধারের খবর পাই। খুনিদের শাস্তি দাবি করছি।

মুরাদনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) সাদেকুর রহমান বাংলানিউজকে জানান, মরদেহের গলা ও পেটে ছুরির আঘাত রয়েছে। মরদেহটি কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

তিনি আরও জানান, এ ঘটনায় থানায় হত্যা মামলা প্রক্রিয়াধীন। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৮৪৩ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০২১
জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa