ঢাকা, বৃহস্পতিবার, ২৪ অগ্রহায়ণ ১৪২৮, ০৯ ডিসেম্বর ২০২১, ০৪ জমাদিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

শিশুকে বলাৎকারের দায়ে কিশোর গ্রেপ্তার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৯ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০২১
শিশুকে বলাৎকারের দায়ে কিশোর গ্রেপ্তার

ঢাকা: রাজধানীর কামরাঙ্গীরচর এলাকায় সাত বছরের এক শিশুকে বলাৎকারের অভিযোগে থানায় মামলা হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত কিশোরকে (১৬) গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (১৮ অক্টোবর) রাত ৮টার দিকে কামরাঙ্গীরচরের লোহার ব্রিজ এলাকায় এ ঘটনা ঘটে। মঙ্গলবার (১৮ অক্টোবর) বিকেলে শিশুটিকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়েছে।

শিশুটির বাবা জানান, সোমবার রাতে তিনি বাসার বাইরে ছিলেন। তখন পাশের ফ্ল্যাটের ভাড়াটিয়ার ছেলে ভিকটিমকে টিভি দেখার জন্য ডেকে নিয়ে যায় তাদের বাসায়। এ সময় ওই বাসা ফাঁকা থাকায় ওই কিশোর শিশুটিকে বলাৎকার করে। শিশুটির চিৎকার শুনে পরিবারের অন্যরা তখন সেখানে গিয়ে ঘটনাটি দেখতে পান।

এ বিষয়ে কামরাঙ্গীরচর থানার পরিদর্শক (তদন্ত) মোস্তফা আনোয়ার জানান, মঙ্গলবার সকালে শিশুটির পরিবার বাদী হয়ে একটি মামলা করেছে। অভিযুক্ত কিশোক গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে। আর শিশুটির স্বাস্থ্য পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। বিস্তারিত তদন্ত চলছে।

বাংলাদেশ সময়: ২১১৯ ঘণ্টা, অক্টোবর, ২০২১
এজেডএস/এমএমজেড
    

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa