ঢাকা, মঙ্গলবার, ২ আশ্বিন ১৪৩১, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১৩ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

কুমিল্লায় যুবকের মস্তকবিহীন খণ্ডিত মরদেহ 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৬ ঘণ্টা, নভেম্বর ৮, ২০২১
কুমিল্লায় যুবকের মস্তকবিহীন খণ্ডিত মরদেহ 

কুমিল্লা: কুমিল্লা সদর উপজেলায় ডোবা থেকে কাজী সামিউল ইসলাম (২১) নামে এক যুবকের মস্তকবিহীন অর্ধগলিত বস্তাবন্দি মরদেহ উদ্ধার করেছে পুলিশ।  
মরদেহটির মাথা এখনো খুঁজে পাওয়া যায়নি।

হত্যার শিকার যুবক সৈয়দপুর শরৎনগর কাজি বাড়ি এলাকার নুরুল ইসলামের ছেলে। তিনি পেশায় পিকআপভ্যানচালক।

কালিরবাজার ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য  গোলাম মোস্তফা জানান, সোমবার (৮ নভেম্বর) সকাল ৯টায় কালিরবাজার মহাশ্মশান এলাকায় স্থানীয়রা একটি মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। পরে পরিবারের সদস্যরা ঘটনাস্থলে এসে নিহতের পরিচয় নিশ্চিত করেছে।  

নিহতের স্বজনরা জানান, ১১ দিন আগে সামিউল বন্ধুর বাড়িতে যাওয়ার কথা বলে বের হয়ে নিখোঁজ ছিল। তারপর থেকে বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেও তাকে পাওয়া যায়নি।

কুমিল্লার কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনওয়ারুল আজিম জানান, ঘটনাস্থলে এসেছি। মরদেহের বিভিন্ন অংশ ছিন্নবিচ্ছিন্ন অবস্থায় রয়েছে। আমাদের উদ্ধার তৎপরতা চলমান রয়েছে। মরদেহের কয়েকটি অংশ উদ্ধার করলেও এখনো মাথার সন্ধান পাওয়া যায়নি। রোববার পরিবারের সদস্যরা থানায় একটি নিখোঁজ ডায়েরি করেছেন। তদন্ত শেষে হত্যাকাণ্ডের সঙ্গে জাড়িতদের আইনের আওতায় আনা হবে।

বাংলাদেশ সময়: ১৬০৫ ঘণ্টা, নভেম্বর ০৮, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।