ঢাকা, শুক্রবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৫ জুলাই ২০২৪, ২৭ জিলহজ ১৪৪৫

জাতীয়

বাংলাদেশ বিশ্বকাপে খেলেছে এটাই তো বেশি: প্রধানমন্ত্রী

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২১৯ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০২১
বাংলাদেশ বিশ্বকাপে খেলেছে এটাই তো বেশি: প্রধানমন্ত্রী

ঢাকা: বাংলাদেশ ক্রিকেট টিম নিয়ে মানুষ এতো হতাশ হয় কেন? সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, আমি এই হতাশা দেখতে চাই না। কথায় কথায় হতাশ হওয়া ঠিক না।

বুধবার (১৭ নভেম্বর) গণভবনে আয়োজিত এক সংবাদ সম্মেলনে টি-টোয়েন্টিতে বাংলাদেশের পারফরম্যান্স খরা নিয়ে সাংবাদিকদের এক প্রশ্নের উত্তরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ কথা বলেন। এ সময় সাংবাদিকরা প্রধানমন্ত্রী কার্যালয় থেকে ভার্চুয়ালি যুক্ত ছিলেন।

প্রধানমন্ত্রী বলেন, আপনারা এতো হতাশ হন কেন? আমি এই হতাশা দেখতে চাই না। কয়েকটা খেলা তো তারা খুব চমৎকার খেলেছে। মহামারির কারণে ঠিকমতো অনুশীলন করতে না পেরেও তারা বিশ্বকাপে খেলছে এবং বেশ কয়েকটি দেশকে হারাতে পেরেছে, এটাই তো বড় কথা। বাংলাদেশ বিশ্বকাপে খেলে এসেছে, এটাই তো বেশি। আমি বলবো, যেটুকু পেরেছে সেটাই ভালো। আমি চাচ্ছি, আরো বেশী তাদেরকে অনুশীলন করানো হোক। যাতে তারা খেলায় আরও উন্নতি করতে পারে। কথায় কথায় এতো হতাশ হওয়া তো ঠিক না।

বাংলাদেশ সময়: ২২১৯ ঘন্টা, নভেম্বর ১৭, ২০২১
এসকে/এমইউএম/আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।