ঢাকা, মঙ্গলবার, ২৫ শ্রাবণ ১৪২৯, ০৯ আগস্ট ২০২২, ১০ মহররম ১৪৪৪

জাতীয়

মোহাম্মদপুরে গৃহবধূর আত্মহত্যা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৮ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০২১
মোহাম্মদপুরে গৃহবধূর আত্মহত্যা

ঢাকা: রাজধানীর মোহাম্মদপুরে মাহবুবা আক্তার সিনথিয়া (৩০) নামে এক গৃহবধূর আত্মহত্যার অভিযোগ পাওয়া গেছে।

সোমবার (২৯ নভেম্বর) বিকেল ৩টার দিকে অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

মুন্সিগঞ্জের লৌহজং উপজেলার কলমা গ্রামের মৃত দেলোয়ার হোসেনের মেয়ে সিনথিয়া। স্বামী মনির ফকিরসহ দুই ছেলেকে নিয়ে চান মিয়া হাউজিং ২ নম্বর রোডের দ্বিতীয় তলায় থাকতেন।

মৃত সিনথিয়ার বড় ভাই নাজমুল আলম বলেন, আমাদের খবর দেওয়া হয় গলায় ফাঁস দিয়েছে সিনথিয়া। তখন তাকে ওই বাসা থেকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নেওয়া হয়।

তিনি আরও বলেন, সিনথিয়া আত্মহত্যা করার মতো না। তাকে হত্যা করা হতে পারে বলে আমাদের সন্দেহ হচ্ছে।

এদিকে মনিরের বড় ভাই (নাম প্রকাশে অনিচ্ছুক) জানান, ওই বাসায় দুই সন্তানসহ তারা থাকতো। নিউমার্কেটে মনিরের কাপড়ের ব্যবসা রয়েছে। দুপুরে সিনথিয়া বাসায় ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দেয়। দেখতে পেয়ে মনির ওড়না কেটে তাকে নিচে নামায়।  

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের সহকারী ইনচার্জ (এএসআই) আব্দুল খান জানান, পারিবারিক কলহের জেরে সিনথিয়া গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে দাবি করছে স্বামীর পরিবারের লোকজন। তবে মেয়ের পরিবারের লোকজন ঘটনাটি সন্দেহজনক মনে করছে। তদন্তের জন্য মোহাম্মাদপুর থানায় ঘটনাটি জানানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৮২৭ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০২১
এজেডএস/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa