ঢাকা, রবিবার, ৩০ শ্রাবণ ১৪২৯, ১৪ আগস্ট ২০২২, ১৫ মহররম ১৪৪৪

জাতীয়

যৌন উত্তেজক ট্যাবলেট খেয়ে ব্রাহ্মণবাড়িয়ার এক ব্যক্তির মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩১ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০২১
যৌন উত্তেজক ট্যাবলেট খেয়ে ব্রাহ্মণবাড়িয়ার এক ব্যক্তির মৃত্যু

সিলেট: সিলেটে আবাসিক হোটেল থেকে মোর্শেদ আহমদ (৪৮) নামে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়েছে।  নিহত ব্যক্তির বাড়ি ব্রাহ্মণবাড়িয়া জেলায় বলে জানা গেছে।



পুলিশের ধারণা, যৌন উত্তেজন ট্যাবলেট খেয়ে ওই ব্যক্তি হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন। এজন্য মোর্শেদ আহমদের মরদেহ ময়নাতদন্ত করার পর তার মৃত্যুর সঠিক কারণ পুরোপুরি নিশ্চিত হওয়া যাবে।

সোমবার (২৯ নভেম্বর) বিকেলে শাহজালাল (রহ.) প্রধান ফটকের সড়ক সংলগ্ন জমজম আবাসিক হোটেলের একটি কক্ষ থেকে মরদেহ উদ্ধার করে সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।

হোটেলের ম্যানেজার জাকির হোসেন বলেন, আজ সকালে স্ত্রী পরিচয়ে এক নারীকে নিয়ে হোটেলের একটি কক্ষে অবস্থান করেন তিনি। তবে, লোকটি মারা যাওয়ার পর ওই নারী গোপনে হোটেল থেকে বেরিয়ে গেছেন।

সিলেট কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী মাহমুদ বলেন, হোটেলের ওই কক্ষ থেকে যৌন উত্তেজন ট্যাবলেটের (ভায়াগ্রা ১০০) দুটি খোসা উদ্ধার করা হয়েছে। ধারণা করা হচ্ছে, যৌন উত্তেজন ট্যাবলেট খেয়ে ওই ব্যক্তি হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান। অবশ্য ময়নাতদন্ত শেষে পুরোপুরি নিশ্চিত হওয়া যাবে।

বাংলাদেশ সময়: ১৮৩১ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০২১
এনইউ/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa