ঢাকা, বৃহস্পতিবার, ১২ মাঘ ১৪২৮, ২৭ জানুয়ারি ২০২২, ২৩ জমাদিউস সানি ১৪৪৩

জাতীয়

সৈয়দপুরে চীনা নাগরিকের আকস্মিক মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৮ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০২১
সৈয়দপুরে চীনা নাগরিকের আকস্মিক মৃত্যু

নীলফামারী: নীলফামারীর সৈয়দপুরে নির্মাণাধীন ১৫০ মেগাওয়াট বিদ্যুৎ কেন্দ্রে বাবুর্চি হিসেবে কর্মরত এক চীনা নাগরিকের আকস্মিক মৃত্যু ঘটেছে। তার নাম জিইউও (৫০)।

 

সোমবার (২৯ নভেম্বর) বেলা ২টায় দিকে তার মৃত্যু হয়।

সৈয়দপুরে ১৫০ মেগাওয়াট বিদ্যুৎ কেন্দ্রের কর্মরত চীনা নাগরিকদের রান্নার কাজে নিয়োজিত ছিলেন জিইউও।  

চলতি বছরের ৪ মার্চ থেকে সেখানে বাবুর্চির কাজ করে আসছিলেন তিনি। তার পাসপোর্ট নম্বর: ইবি ৮৯১২০১১।  

জানা যায়, দুপুরে বাবুর্চি জিইউও রান্না শেষ করে গোসলখানায় (বাথরুম) গোসল করার সময় হঠাৎ পড়ে যান। পরে সৈয়দপুর ১৫০ মেগাওয়াট বিদ্যুৎ কেন্দ্রে কর্মরত মো. জসিম উদ্দীন নামে এক ব্যক্তি জাতীয় জরুরি সেবার নম্বর ৯৯৯ এ কল দিয়ে অ্যাম্বুলেন্স ডেকে জিইউওকে সৈয়দপুর ১০০ শয্যা বিশিষ্ট হাসপাতালে নিয়ে যান। এসময় সেখানে দায়িত্বরত চিকিৎসক ডা. শাকিলা চীনা নাগরিক জিইউওকে মৃত ঘোষণা করেন।  

তিনি জানান, ওই চীনা নাগরিককে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়। খবর পেয়ে সৈয়দপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. সারোআর আলম স্থানীয় ১০০ শয্যা বিশিষ্ট হাসপাতালে যান। পরে সুরতহাল প্রতিবেদন তৈরি করে লাশটির উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়।

সৈয়দপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) খায়রুল আনাম জানান, লাশ ময়নাতদন্তের জন্য নীলফামারী সদর আধুনিক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় একটি ইউডি মামলা হয়েছে।

বাংলাদেশ সময়: ২০৫৫ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০২১
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa