ঢাকা, শনিবার, ১৪ মাঘ ১৪২৮, ২৯ জানুয়ারি ২০২২, ২৫ জমাদিউস সানি ১৪৪৩

জাতীয়

রামপুরায় বাসচাপায় স্কুলছাত্র নিহত, আটটি বাসে আগুন

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৫৫ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০২১
রামপুরায় বাসচাপায় স্কুলছাত্র নিহত, আটটি বাসে আগুন

ঢাকা: রাজধানীর রামপুরায় অনাবিল পরিবহনের চাপায় মাইনুদ্দিন ইসলাম দুর্জয় (১৭) নামে এক স্কুলছাত্র নিহত হয়েছে। এ ঘটনাকে কেন্দ্র করে উত্তেজিত জনতা  আটটি বাস ভাঙচুর করে আগুন দিয়েছে।

সোমবার (২৯ নভেম্বর) রাত পৌনে ১১টার দিকে রামপুরা পলাশবাগ সংলগ্ন সড়কে এ দুর্ঘটনা ঘটে। মাইনুদ্দিন স্থানীয় একরামুন্নেসা স্কুল অ্যান্ড কলেজ থেকে এবার এসএসসি পরীক্ষা দিয়েছে।

নিহত মাইনুদ্দিনের বন্ধু মারুফ ইসলাম জানান, রামপুরা টিভি রোডের সামনের রাস্তা পারাপারের সময় একটি দ্রুতগামী অনাবিল বাসচাপায় ঘটনাস্থলেই মাইনুদ্দিন মারা যায়। এ সময় মাইনুদ্দিনের সঙ্গে তার দুলা ভাই সাদ্দাম ছিলেন। তিনি আহত অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন।  

দুর্ঘটনাস্থলে গিয়ে দেখা যায়, এলাকাবাসী বিচার চেয়ে দফায় দফায় মিছিল করছে।

মাইনুদ্দিন পরিবারের সঙ্গে পূর্ব রামপুরা তিতাস রোড এলাকায় থাকতো। তার বাবার নাম আব্দুর রহিম। পুলিশ জানায়, দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ আসার আগেই বাসে আগুন দেওয়া হয়। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন হয়েছে।  

রামপুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম বাংলানিউজকে সত্যতা নিশ্চিত করেছেন। ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের কন্ট্রোল রুমের ডিউটি অফিসার এরশাদ জানান, বাসে আগুনের সংবাদ পেয়ে ঘটনাস্থলে দুটি ইউনিট পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ২৩৫৫ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০২১
এজেডএস/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa