ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

জাতীয়

রাজশাহী মেডিক্যাল শিক্ষার্থীদের ‘অনৈতিক’ কর্মকাণ্ড দেখে ফেলায়…

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৬ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০২১
রাজশাহী মেডিক্যাল শিক্ষার্থীদের ‘অনৈতিক’ কর্মকাণ্ড দেখে ফেলায়…

রাজশাহী: রাজশাহী মেডিক্যাল কলেজের (রামেক) কয়েকজন শিক্ষার্থীর অনৈতিক কর্মকাণ্ড দেখে ফেলায় ফুডপান্ডার ডেলিভারি বয় সেলিম রানাকে বেধড়ক মারধরের অভিযোগ উঠেছে।  

বৃহস্পতিবার (১৬ ডিসেম্বর) রাতে রামেকের পোলিন ছাত্রী হোস্টেলের সামনে এ ঘটনা ঘটে।

আহত ডেলিভারি বয় রামেক হাসপাতালের ২৫ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন। তিনি ফুডপান্ডায় চুক্তিভিত্তিক কাজ করেন। তবে এ ঘটনায় অভিযুক্তদের পরিচয় এখনও নিশ্চিত করতে পারেনি পুলিশ।  

ভুক্তভোগী সেলিম রানা বলেন, বৃহস্পতিবার সন্ধ্যায় রাজশাহী মেডিক্যাল কলেজের পোলিন ছাত্রী হোস্টেল থেকে একজন খাবার অর্ডার করেন। সেই অনুসারে খাবার নিয়ে ডেলিভারির জন্য আমি হোস্টেলের গলির সমানে যাই। কিন্তু লাইট না থাকায় জায়গাটা অন্ধকার ছিল। সেখানে একজন ছাত্রী ও তিন থেকে চারজন ছাত্র ছিলেন। তারা অনৈতিক কাজে লিপ্ত ছিল। তাদের কর্মকাণ্ড দেখে ফেলায় আমাকে বেধড়ক মারধর শুরু করেন। এতে নাক ও চোখে আঘাত লাগে। পরে পুলিশ গিয়ে আমাকে উদ্ধার করে হাসপতালে ভর্তি করেন।

রাজশাহী মহানগরীর রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজাহারুল ইসলাম বলেন, ওই ডেলিভারি বয় হাসপাতালে চিকিৎসাধীন। তার শারীরিক অবস্থা অনেকটা ভালো। এ ঘটনায় লিখিত অভিযোগ পেলে অভিযুক্তদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৭৫৬ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০২১
এসএস/জেএইচটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।