ঢাকা, রবিবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

জাতীয়

ছেলেকে খুঁজতে পুড়ে যাওয়া লঞ্চে বাবা

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৭ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০২১
ছেলেকে খুঁজতে পুড়ে যাওয়া লঞ্চে বাবা ছেলেকে খুঁজতে পুড়ে যাওয়া লঞ্চে বাবা

বরিশাল: বরগুনায় এমভি অভিযান-১০ লঞ্চে বা‌ড়ির উদ্দেশ্যে রওনা দিয়েছিল ১৩ বছরের রাকিবুল। এখন পর্যন্ত সে বাড়িতে ফিরে যায়নি।

তাই তার সন্ধানে পুড়ে যাওয়া লঞ্চে তাকে খুঁজতে এসেছেন বাবা শাহজালাল। চোখে মুখে আতঙ্কের চাপ। ছেলের সন্ধানে বিভিন্নভাবে চেষ্টা চালাচ্ছেন তিনি।

বরগুনার পাথরঘাটার উপজেলার বা‌সিন্দা শাহজালাল জানান, বৃহস্পতিবার সন্ধ্যার দিকে সদরঘাট থেকে অভিযান-১০ ল‌ঞ্চে ওঠে রা‌কিবুল। এরপর আর কথা হয়‌নি।

তিনি জানান, এ লঞ্চে প্রতিবেশী লোকমানও ছিলো, তার হাত পুড়ে গেছে। সেই মূলত জানায় লঞ্চে আগুন লাগার খবর।

খবর পেয়ে লঞ্চে এসে যাত্রীদের মধ্যে একমাত্র ছেলেকে হন‌্যে হয়ে খুঁজছেন বাবা শাহজালাল। আর দিচ্ছেন ছেলের বর্ণনা। তবে পুড়ে যাওয়া লঞ্চ, হাসপাতাল, কোথাও মিলছে না তার ছেলের খোঁজ।

প্রসঙ্গত, ঢাকা থে‌কে বরগুনাগামী যাত্রীবা‌হী অভিযান-১০ ল‌ঞ্চে অগ্নিকাণ্ডের ঘটনায় বেলা ১টা পর্যন্ত ৩৭ জনের মরদেহ উদ্ধার করেছে পু‌লিশ। রাত ৩টার দিকে লঞ্চের ক‌্যা‌ন্টিন ও ইঞ্জিন রুমের কোনো এক জায়গা থেকে আগুনের সূত্রপাত বলে ধারণা ফায়ার সা‌র্ভিসের। আগুনে লঞ্চের তৃতীয় তলার কে‌বিনের অনেক যাত্রী পুড়ে গেছেন।

বাংলাদেশ সময়: ১২৫৭ ঘণ্টা, ডিসেম্বর ২৪,২০২১
এমএস/জেডএ

***পুড়ে অঙ্গার ৩৩টি মরদেহ, মৃত্যু বেড়ে ৩৭

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।