ঢাকা, সোমবার, ১২ কার্তিক ১৪৩১, ২৮ অক্টোবর ২০২৪, ২৪ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

পদ্মাপাড়ের বিনোদনে যুক্ত হলো বিচ বাইক ও চেয়ার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৭ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০২১
পদ্মাপাড়ের বিনোদনে যুক্ত হলো বিচ বাইক ও চেয়ার

রাজশাহী: রাজশাহীর পদ্মাপাড়ের বিনোদন কেন্দ্রে যোগ হয়েছে বিচ বাইক ও বিচ চেয়ার। শুক্রবার (২৪ ডিসেম্বর) বিকেলে লালন শাহ পার্ক মুক্তমঞ্চ সংলগ্ন চরে আনুষ্ঠানিকভাবে দুটি বিচ বাইক ও ১০টি বিচ চেয়ারের উদ্বোধন করেন রাজশাহী সিটি করপেরেশনের (রাসিক) মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটন।

এখন থেকে লালন শাহ পার্ক মুক্তমঞ্চ সংলগ্ন চরে রাজশাহী সিটি করপোরেশনের ব্যবস্থাপনায় বিচ বাইক ও বিচ চেয়ার পরিচালনা করা হবে। নির্দিষ্ট সময় বিচ বাইক ব্যবহারে প্রতিজনকে ৫০ টাকা ও বিচ চেয়ার ব্যবহারে ঘণ্টায় ২০ টাকা দিতে হবে।

আগামীতে আরও বিচ বাইক ও বিচ চেয়ার যুক্ত করার পরিকল্পনা রয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে রাসিক মেয়র খায়রুজ্জামান লিটন বলেন, আজ পদ্মাপাড়ের বিনোদনের একটি অনন্য মাত্রা যোগ হয়েছে। পদ্মাপাড়ে বিনোদন কেন্দ্রকে ঘিরে বিভিন্ন উন্নয়ন কাজ চলমান আছে। পর্যটকদের জন্য পদ্মায় জেগে ওঠা চরে অদূর ভবিষ্যতে রিভার সিটি গড়ে তোলার পরিকল্পনাও রয়েছে।

অনুষ্ঠানে আরও বক্তব্য দেন- সিটি করপোরেশনের প্যানেল মেয়র-১ ও ১২ নম্বর ওয়ার্ড কাউন্সিলর সরিফুল ইসলাম বাবু, আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক উপ-কমিটির সদস্য ও রাজশাহী জেলা আওয়ামী লীগের সদস্য ডা. আনিকা ফারিহা জামান অর্ণা। সভাপতিত্ব করেন ৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলর রাসেল জামান। স্বাগত বক্তব্য দেন সিটি করপোরেশনের নির্বাহী প্রকৌশলী যান্ত্রিক আহমেদ আল মঈন পরাগ। এ সময় সিটি করপোরেশনের কাউন্সিলর-কর্মকর্তা ও স্থানীয় নেতারা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৯৪৬ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০২১
এসএস/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।