ঢাকা, সোমবার, ১২ কার্তিক ১৪৩১, ২৮ অক্টোবর ২০২৪, ২৪ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

আলোকিত করা হলো রাজশাহীর পদ্মাপাড়ের ওয়াকওয়ে

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৯ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০২১
আলোকিত করা হলো রাজশাহীর পদ্মাপাড়ের ওয়াকওয়ে ছবি: বাংলানিউজ

রাজশাহী: রাজশাহী মহানগরীর পদ্মা গার্ডেন থেকে লালন শাহ পার্ক পর্যন্ত পদ্মাপাড়ের ওয়াকওয়ে আলোকিত করা হলো।

শুক্রবার (২৪ ডিসেম্বর) সন্ধ্যায় ফিতা কেটে, ফলক উন্মোচন ও সুইচ চেপে ওয়াকওয়ের আলোকায়নের আনুষ্ঠানিক উদ্বোধন করেন রাজশাহী সিটি মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।

রাজশাহী মহানগরীর পদ্মা গার্ডেন থেকে লালনশাহ পার্ক পর্যন্ত পদ্মাপাড়ের ওয়াকওয়েতে ৪০টি পোলে এলইডি লাইট লাগানো হয়েছে। বিদ্যুৎ সাশ্রয়ী এলইডি বাতিগুলো অটোলজিক কন্ট্রোলারের মাধ্যমে স্বয়ংক্রিয়ভাবে অন-অফ হবে। আর আলোকায়নের কারণে রাতেও স্বাচ্ছন্দে চলাফেরা করতে পারবেন দর্শনার্থীরা। বাড়বে দর্শনার্থী ও পর্যটকদের নিরাপত্তা।

উদ্বোধনকালে রাজশাহী সিটি করপোরেশনের প্যানেল মেয়র-১ ও ১২ নম্বর ওয়ার্ড কাউন্সিলর সরিফুল ইসলাম বাবু, বাংলাদেশ আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক উপ-কমিটির অন্যতম সদস্য ও রাজশাহী জেলা আওয়ামী লীগের সদস্য ডা. আনিকা ফারিহা জামান অর্ণা, রাসিকের বিদ্যুৎ স্থায়ী কমিটির সভাপতি ও ২৫ নম্বর ওয়ার্ড কাউন্সিলর তরিকুল আলম পল্টু, ৪ নম্বর ওয়ার্ড কাউন্সিলর রুহুল আমিন, ৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলর রাসেল জামান, ১৩ নম্বর ওয়ার্ড আব্দুল মোমিন, ১৮ নম্বর ওয়ার্ড কাউন্সিলর শহিদুল ইসলাম, ১৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলর তৌহিদুল হক সুমন, ২২ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আব্দুল হামিদ সরকার, প্রকল্পের ইঞ্জিনিয়ারিং এডভাইজার প্রকৌশলী আশরাফুল হক, রাসিকের তত্ত্বাবধায়ক প্রকৌশলী নুর ইসলাম তুষার, নির্বাহী প্রকৌশলী (যান্ত্রিক) আহমেদ আল মঈন পরাগ, সহকারী প্রকৌশলী আসাদুজ্জামান সুইট, উপ-সহকারী প্রকৌশলী কামাল পারভেজ।

বাংলাদেশ সময়: ১৫৪৯ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০২১
এসএস/কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।