ঢাকা, সোমবার, ১৬ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

জাতীয়

সালথায় দফায় দফায় সংঘর্ষ, পুলিশসহ আহত ২৫

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৬ ঘণ্টা, জানুয়ারি ৫, ২০২২
সালথায় দফায় দফায় সংঘর্ষ, পুলিশসহ আহত ২৫

ফরিদপুর: ফরিদপুরের সালথায় দফায় দফায় সংঘর্ষে পুলিশসহ অন্তত ২৫ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে।  

বুধবার (০৫ জানুয়ারি) সকালে উপজেলার গট্টি ইউনিয়নের বালিয়া ও ভাবুকদিয়া গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

 

স্থানীয়রা জানান, মঙ্গলবার (৪ জানুয়ারি) সন্ধ্যায় বালিয়া গ্রামে একটি গ্রাম্য দলপক্ষের সভাকে কেন্দ্র করে হিরু মোল্যার সমর্থকদের সঙ্গে প্রতিপক্ষ সরোয়ার মাতুব্বরের সমর্থকদের মধ্যে উত্তেজনা চলছিল। এ ঘটনা নিয়ে রাতেই ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এরই জেরে হিরু মোল্যাকে সমর্থন দেয় পার্শ্ববর্তী ভাবুকদিয়া গ্রামের বাদশা মিয়ার সমর্থকরা। পরে বুধবার সকাল ৬টার দিকে ভাবুকদিয়া গ্রামের বাদশার সমর্থকদের সঙ্গে বালিয়া গ্রামের সরোয়ার মাতুব্বারের সমর্থকদের সংঘর্ষ বাঁধে। উভয়পক্ষে মধ্যে দেশীয় অস্ত্র-সস্ত্র নিয়ে চলে ধাওয়া-পাল্টা ধাওয়া।



খবর পেয়ে ঘটনাস্থলে পৌছে রাবার বুলেট ও টিয়ার শেল নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে পুলিশ। এতে পুলিশসহ উভয়পক্ষের অন্তত ২৫ জন আহত হন। সকাল ১০টা পর্যন্ত চলে এ সংঘর্ষ। আহতদের ফরিদপুর জেনারেল হাসপাতাল ও নগরকান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

সালথা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসিকুজ্জামান বাংলানিউজকে বলেন, সংঘর্ষে উভয়পক্ষের ইট-পাটকেলে সাত পুলিশ আহত হয়েছেন। পরিস্থিতি স্বাভাবিক রাখতে ওই এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৪৪০ ঘণ্টা, জানুয়ারি ০৫, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।