ঢাকা, সোমবার, ১৯ আষাঢ় ১৪২৯, ০৪ জুলাই ২০২২, ০৪ জিলহজ ১৪৪৩

জাতীয়

ট্রান্সফরমার চুরি করতে গিয়ে ২ যুবকের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪১ ঘণ্টা, জানুয়ারি ৬, ২০২২
ট্রান্সফরমার চুরি করতে গিয়ে ২ যুবকের মৃত্যু ট্রান্সফরমার চুরি করতে গিয়ে ২ যুবকের মৃত্যু

হবিগঞ্জ: হবিগঞ্জের আজমিরীগঞ্জ উপজেলায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দুই যুবকের মৃত্যু হয়েছে। বৈদ্যুতিক ট্রান্সফরমার চুরি করার সময় তাদের মৃত্যু হয় বলে জানিয়েছে পুলিশ।

বৃহস্পতিবার (৬ জানুয়ারি) সকালে উপজেলার শিবপাশা ইউনিয়ন পরিষদের (ইউপি) সামনে থেকে মরদেহগুলো উদ্ধার করে আজমিরীগঞ্জ থানার পুলিশ। এ রিপোর্ট লেখা পর্যন্ত নিহতদের পরিচয় শনাক্ত হয়নি।

প্রত্যক্ষদর্শীরা জানান, বৃহস্পতিবার সকালে তারা এক যুবকের মরদেহ পল্লী বিদ্যুৎ সমিতির লাইনে ঝুলতে দেখেন ও অন্য জনের মরদেহ লাইনেরে নিচে মাঠিতে পড়ে ছিল। খবর পেয়ে সেখানে কয়েক হাজার মানুষ জড়ো হয়।

আজমিরীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নূরুল ইসলাম বাংলানিউজকে বলেন, মরদেহগুলোর পাশ থেকে বৈদ্যুতিক কাজের যন্ত্রপাতি পাওয়া গেছে। ধারণা করা হচ্ছে রাতে তারা ট্রান্সফরমার চুরি করতে এসেছিলেন। ট্রান্সফরমার খোলার সময় বিদ্যুতায়িত হয়ে মারা গেছেন।

তিনি আরও বলেন, মরদেহগুলো উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১২৪০ ঘণ্টা, জানুয়ারি ০৬, ২০২২
জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa