ঢাকা, মঙ্গলবার, ২ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৭ মে ২০২২, ১৫ শাওয়াল ১৪৪৩

জাতীয়

মোটরসাইকেল থেকে লাফ দিয়ে রক্ষা পেল শিশু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯০৫ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০২২
মোটরসাইকেল থেকে লাফ দিয়ে রক্ষা পেল শিশু

মেহেরপুর: মোটরসাইকেল থেকে লাফিয়ে পড়ে অপহরণকারীদের হাত থেকে রক্ষা পেয়েছে পারভেজ হোসেন (১২) নামে এক শিশু।

পারভেজ গাংনী উপজেলার আযান গ্রামের স্কুলপাড়া এলাকার ফারুক হোসেনের ছেলে ও গাংনী বাজারের কাপড় ব্যবসায়ী কাজল বস্ত্রালয়ের কর্মচারী।

শনিবার (১৫ জানুয়ারি) রাত সাড়ে ৮টার দিকে এ ঘটনা ঘটে।

পারভেজ বলে, এশার আযানের আগে আকাশ নামে দোকানের এক কর্মচারীর স্যান্ডেল আনতে দোকানের বাইরে যাই। এসময় গাংনী শহরের আমিরুল মার্কেটের সামনে হঠাৎ এক বৃদ্ধ লোক বাবু শোনো তো বলে আমাকে ডাক দেয়। আমি তার ডাকে সাড়া দিয়ে কাছে যেতেই তিনি আমাকে মুখ চেপে ধরে মুখের মধ্যে রুমাল গুঁজে দেন এবং চোখ চেপে ধরে মোটরসাইকেলে তুলে ফেলেন। ওখানে তারা চারজন ছিলেন। মোটরসাইকেলে তুলে নিয়েই তারা হাসপাতাল বাজারের দিকে রওনা দেয়। হাসপাতাল বাজারে এসে পেছন থেকে একজন নেমে যান। আমাকে পেছনে বসে থাকা লোকটি মুখ চেপে ধরে রাখেন। বাঁশবাড়িয়ার মধ্যে এসে কলোনি রাস্তায় মোড় নিয়ে সাহারবাটির দিকে রওনা দেন। হঠাৎ কিছু লোককে মাঠের মধ্যে দেখে আমি জোরে চিৎকার দিয়ে উঠি। সঙ্গে সঙ্গে চালক মোটারসাইকেল স্লো করলে আমি ঝাঁপ দেই।

স্থানীয় ছাত্রলীগ নেতা জাহাঙ্গীর আলম জানান, কিছু ছেলে মাঠের দিকে হেঁটে আসছিলেন। হঠাৎ মোটরসাইকেলে থাকা ছেলেটি চিৎকার করে বাঁচানোর জন্য বলে লাফ দেয়। পরে ওই যুবকরা তাড়া করে মোটরাসইকেল আরোহী দুজনকে আটকানোর চেষ্টা করে। এসময় আরোহীরা হত্যার হুমকি দিলে যুবকরা পিছু হটলে তারা মোটরসাইকেল নিয়ে পালিয়ে যায়।

স্থানীয়রা পারভেজকে উদ্ধার করে গাংনী থানা পুলিশকে খবর দেন। পরে গাংনী থানা পুলিশের একটি টিম ঘটনাস্থলে এসে শিশুটিকে উদ্ধার করে।

গাংনী থানার উপপরিদর্শক (এসআই) শাহিন জানান, শিশুটিকে উদ্ধার করে চিকিৎসার জন্য গাংনী হাসপাতালে নেওয়া হয়েছে।

গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক জানান, বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।
 
বাংলাদেশ সময়: ০৯০০ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa