ঢাকা, মঙ্গলবার, ৩ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৭ মে ২০২২, ১৫ শাওয়াল ১৪৪৩

জাতীয়

বাহুবলে চা শ্রমিক কিশোর হত্যায় দুই তরুণ গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৪২ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০২২
বাহুবলে চা শ্রমিক কিশোর হত্যায় দুই তরুণ গ্রেফতার

হবিগঞ্জ: হবিগঞ্জের বাহুবল উপজেলার মধুপুর চা বাগানে কিশোর সুমন মুন্ডা হত্যাকান্ডে জড়িত থাকার অভিযোগে দুই তরুণকে গ্রেফতার করেছে পুলিশ। এ ঘটনায় দুইজনের নাম উল্লেখ ও অজ্ঞাত আরও ৪-৫ জনের বিরুদ্ধে থানায় হত্যা মামলা দায়ের করেছেন নিহত সুমনের মা বাণী মুন্ডা।

রোববার (১৬ জানুয়ারি) রাত ৯টায় পুলিশের পক্ষ থেকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করা হয়। গ্রেফতাররা হলেন, মধুপুর চা বাগানের সুনীল মুন্ডার ছেলে সবুজ মুন্ডা ও তার ভাই বুধু মুন্ডা।

বাহুবল মডেল থানার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রকিবুল হাসান খান বাংলানিউজকে জানান, রোববার হত্যা মামলা দায়েরের পর ওই দুইজনকে গ্রেফতার করা হয়েছে। উভয়েই মামলার এজাহারনামীয় আসামী। অজ্ঞাত আসামীদের সনাক্ত করতে পুলিশ চেষ্টা চালিয়ে যাচ্ছে।

মামলায় অভিযোগ করা হয়, প্রায় ৩ সপ্তাহ আগে সুমন একটি মেয়ের সঙ্গে ছবি তুলে সেটি সামাজিকমাধ্যম ফেসবুকে পোস্ট করেন। এ নিয়ে তার সঙ্গে সবুজ ও বুধুর ঝগড়া হয় এবং তারা সুমনকে মারপিট করেন। সে সময় থেকেই সুমন নিখোঁজ ছিলেন। সবুজ ও বুধু দুই ভাইসহ আরো কয়েকজন মিলে সুমনকে হত্যা করেন বলে মামলায় উল্লেখ করেছেন বাদী।

এর আগে শনিবার বিকেলে স্থানীয় লোকজন মধবুপুর চা বাগানের একটি বনে সুমনের পঁচন ধরা মরদেহটি গাছে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। পরে থানায় খবর দিলে পুলিশ মরদেহটি উদ্ধার করে। এরপর মরদেহটি ময়না তদন্তের জন্য হবিগঞ্জ ২৫০ শয্যা আধুনিক জেলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়।

বাংলাদেশ সময়: ০১৪২ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa