ঢাকা, রবিবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

দর্শনা রেল ইয়ার্ডে চোরচক্রের হানা, নিরাপত্তাকর্মীদের গুলিবর্ষণ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৮ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০২২
দর্শনা রেল ইয়ার্ডে চোরচক্রের হানা, নিরাপত্তাকর্মীদের গুলিবর্ষণ

চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গার দর্শনা রেল ইয়ার্ডে ভারত থেকে আসা গম চুরি করতে হানা দেয় চোরচক্রের সদস্যরা। এসময় তাদের ছত্রভঙ্গ করতে গুলি চালায় রেলওয়ে নিরাপত্তাকর্মীরা।

পরে চোর চক্রের সদস্যরা ঘটনাস্থল ত্যাগ করে। এ ঘটনায় কাউকে আটক করা যায়নি।  

মঙ্গলবার (১৮ জানুয়ারি) মধ্যরাতে দর্শনা রেল বন্দরের ইয়ার্ডে এ ঘটনা ঘটে।

দর্শনা রেলবন্দর কর্তৃপক্ষ জানায়, ভারত থেকে আমদানি করা গম রেলপথ দিয়ে দর্শনা ইয়ার্ডে এসে পৌঁছায়। এসময় ওই ইয়ার্ডে বিপুল পরিমাণ গম মজুদ ছিল। গত রাতে ২০-২৫ জনের একটি চোরচক্র ওই গম চুরি করতে হানা দেয়। এসময় রেলওয়ে নিরাপত্তাকর্মীরা চুরি ঠেকাতে গেলে দেশীয় অস্ত্র নিয়ে তাদের ওপর চড়াও হয় চোর সদস্যরা। পরে তাদের ছত্রভঙ্গ করতে গুলি বর্ষণ করে নিরাপত্তাকর্মীরা। এসময় গম ফেলেই পালিয়ে যায় চোররা।

রেলওয়ে নিরাপত্তা বাহিনীর দর্শনা সার্কেলের ইনচার্জ ইন্সপেক্টর হাসান শিহাবুল ইসলাম বাংলানিউজকে জানান, জানমাল রক্ষার্থে তিন রাউন্ড গুলি চালানো হয়। এ ঘটনায় কেউ আহত হয়নি। বিষয়টি দর্শনা থানা পুলিশকে জানানো হয়েছে।

দর্শনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লুৎফুল কবীর বাংলানিউজকে জানান, খবর পেয়ে রাতেই ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ। পরে পরিস্থিতি নিয়ন্ত্রণে নেওয়া হয়। চোর চক্রের সদস্যদের গ্রেফতার করতে অভিযান চালানো হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৪৪৪ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০২১
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।