ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

সাংবাদিককে অজ্ঞান করে নিয়ে গেল ৫০ হাজার টাকা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২১ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০২২
সাংবাদিককে অজ্ঞান করে নিয়ে গেল ৫০ হাজার টাকা সামন হোসেন

ঢাকা: রাজধানীতে চলন্ত বাসে অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে সর্বস্ব হারিয়েছেন মানবজমিনের সিনিয়র স্পোর্টস রিপোর্টার সামন হোসেন (৩৭)।

বৃহস্পতিবার (২০ জানুয়ারি) বিকেল সোয়া ৪টার দিকে বঙ্গবন্ধু স্টেডিয়াম ক্রীড়া লেখক সমিতি থেকে অচেতন অবস্থায় তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে (ঢামেক) নিয়ে আসা হয়।

সামনের সহকর্মী কাজী সুমন জানান, সামনের বাড়ি নারায়ণগঞ্জ খানপুরে। বিকেলে শীতল পরিবহনে করে নারায়ণগঞ্জ থেকে স্টেডিয়াম ক্রীড়া লেখক সমিতিতে আসছিলেন। গাড়ির মধ্যে অজ্ঞান পার্টির সদস্যরা তাকে নেশা জাতীয় কিছু খাইয়ে দেয় এবং তার কাছে থাকা ৫০ হাজার টাকা নিয়ে যায়।

সুমন আরও জানান, বেলা সোয়া ৩টার দিকে সামন স্টেডিয়াম সংলগ্ন রাস্তায় নামেম। পরে ঢুলতে ঢুলতে ক্রীড়া লেখক সমিতিতে গিয়ে পড়ে যান। অচেতন অবস্থায় তাকে ঢামেকে নিয়ে আসা হয়। সামন ক্রীড়া লেখক সমিতির যুগ্ন সম্পাদকের দায়িত্বে আছেন।

ঢামেক পুলিশ বক্সের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বিকেলে ওই ব্যক্তিকে অচেতন অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়। পরে স্টোমাক ওয়াস করে মিটফোর্ড হাসপাতালে পাঠানো হয়।

বাংলাদেশ সময়: ১৭২১ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০২২
এজেডএস/জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।