ঢাকা, শুক্রবার, ৭ আষাঢ় ১৪৩১, ২১ জুন ২০২৪, ১৩ জিলহজ ১৪৪৫

জাতীয়

ডাকাত সন্দেহে ঝালকাঠিতে যুবক আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৩ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০২২
ডাকাত সন্দেহে ঝালকাঠিতে যুবক আটক

ঝালকাঠি: ঝালকাঠির কাঠালিয়ার উপজেলায় বান্ধাঘাট পল্লীবিদ্যুৎ অফিসে ডাকাত সন্দেহে মো. কামরুল ইসলাম (৩২) নামে এক যুবককে আটক করে পুলিশে দিয়েছে পল্লীবিদ্যুৎ অফিসের স্টাফরা।

বৃহস্পতিবার (২১ জানুয়ারি) রাত দেড়টার দিকে এ ঘটনা ঘটে।

আটক কামরুল ইসলাম নলছিটি উপজেলার আব্দুস সালামের ছেলে।  

কাঁঠালিয়া পল্লীবিদ্যুৎ অফিসের লাইনপ্রু শাহিন হাওলাদার বলেন, বৃহস্পতিবার রাত দেড়টার দিকে লেভেল ওয়ান তারের ড্রাম নেওয়ার সময় আমরা শব্দ পাই এসময় তারা ৮-১০ জন ছিল। সবার হাতে দেশীয় অস্ত্র দা ছিল। পরে এখানের সবাইকে ফোন করে আমরা ডাক চিৎকার দিলে তারা পালিয়ে যায়। এসময় কামরুল ইসলাম নামে একজনকে ধাওয়া করে আটক করা হয়। এরপর কাঁঠালিয়া থানা পুলিশের কাছে সোপর্দ করা হয়।

কাঁঠালিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) এইচএম শাহিন বাংলানিউজকে বলেন, বৃহস্পতিবার রাতে পল্লী বিদ্যুৎ অফিসে তার নেওয়ার সময় একজনকে আটক করে পুলিশের কাছে সোপর্দ করেছে অফিসে স্টাফরা। বর্তমানে সেই যুবক আমুয়া হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে। এখন পর্যন্ত কোনো অভিযোগ আসেনি। অভিযোগ এলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৪৪২ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০২২
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।