ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শাবিপ্রবি শিক্ষকদের সঙ্গে বৈঠকে শিক্ষামন্ত্রী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৮ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০২২
শাবিপ্রবি শিক্ষকদের সঙ্গে বৈঠকে শিক্ষামন্ত্রী রাজধানীর হেয়ার রোডে মন্ত্রীর সরকারি বাসভবনে বৈঠক চলছে

ঢাকা: অচলাবস্থা নিরসনে সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) শিক্ষক প্রতিনিধিদের সঙ্গে বৈঠকে বসেছেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি।

শনিবার (২২ জানুয়ারি) সন্ধ্যা সাড়ে ৬টায় রাজধানীর হেয়ার রোডে মন্ত্রীর সরকারি বাসভবনে এ বৈঠক শুরু হয়।

বৈঠকে বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের চেয়ারম্যান ড. কাজী শহীদুল্লাহর নেতৃত্বে তিন সদস্য, শাবিপ্রবির শিক্ষক সমিতির সভাপতি তুলসী কুমার দাসের নেতৃত্বে পাঁচ সদস্য এবং বিশ্ববিদ্যালয় পরিষদের সদস্য উপস্থিত রয়েছেন।

শাবিপ্রবির উপাচার্যের অপসারণের দাবিতে বিশ্ববিদ্যালয়টিতে আমরণ অনশন করছেন শিক্ষার্থীরা। অনশনকারীদের কয়েকজন অসুস্থ হয়ে পড়েছেন।

শুক্রবার (২১ জানুয়ারি) শিক্ষামন্ত্রী বিশ্ববিদ্যালয়টির শিক্ষার্থীদের সঙ্গে কথা বলে তাদের আলোচনায় বসতে আহ্বান জানান। তবে শিক্ষার্থীরা শিক্ষামন্ত্রীকেই ডেকেছন সিলেটে। এরইমধ্যে শুক্রবার রাতে কয়েকজন শিক্ষক ঢাকায় রওয়ানা দেন।

শিক্ষামন্ত্রীর সঙ্গে এই বৈঠকে অচলাবস্থার নিরসন হবে বলে আশা করা হচ্ছে। বৈঠক শেষে সাংবাদিকদের সঙ্গে কথা বলবেন শিক্ষামন্ত্রী।

বাংলাদেশ সময়: ১৯১৬ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০২২
এইচএমএস/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।