ঢাকা, সোমবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

জাতীয়

মিরপুরে বাসার গ্যারেজে নিরাপত্তাকর্মীর গলাকাটা মরদেহ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩১ ঘণ্টা, ফেব্রুয়ারি ২, ২০২২
মিরপুরে বাসার গ্যারেজে নিরাপত্তাকর্মীর গলাকাটা মরদেহ প্রতীকী ছবি

ঢাকা: রাজধানীর মিরপুর পর্বত সেনপাড়া এলাকার একটি বাসা থেকে জামাল উদ্দিন (৬০) নামে এক নিরাপত্তাকর্মীর মরদেহ উদ্ধার করা হয়েছে।

বুধবার (২ ফেরুয়ারি) বিকেলে এ তথ্য নিশ্চিত করেন মিরপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মোস্তাফিজুর রহমান।

তিনি বলেন, মঙ্গলবার দিনগত রাতে ৯৯৯ এ ফোন পেয়ে সেখানে গিয়ে সেনপাড়া ৫৬ নম্বর বাড়ির নীচ তলার গ্যারেজের ভেতর থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। মরদেহের বিশেষ অঙ্গ কাটা ছিল এবং গলায় ধারালো অস্ত্রের আঘাত ছিল।

তিনি আরও বলেন, জামাল উদ্দিন ওই বাড়ির নিরাপত্তাকর্মী হিসেবে চাকরি করতেন। তার বাড়ি ফেনী জেলায়। তার স্ত্রী ও চার সন্তান দেশেই থাকেন।

এসআই মোস্তাফিজুর রহমান বলেন, আহত অবস্থায় প্রথমে বাড়ির লোকজন তাকে উদ্ধার করে মিরপুর আল হেলাল হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। পরে জামালের মরদেহ তারা বর্তমান ঠিকানায় নিয়ে আসে। এরপর পুলিশ সেই বাসা থেকে মরদেহ উদ্ধার করে।

মোস্তাফিজুর রহমান বলেন, পারিবারিক সমস্যার কারণে তিনি কয়েকদিন ধরে মানসিক সমস্যায় ভুগছিলেন। এটি হত্যা কিনা তা এখনও বোঝা যাচ্ছে না। তদন্ত করলে জানা যাবে।

বাংলাদেশ সময়: ১৭৩১ ঘণ্টা, ফেব্রুয়ারি ০২, ২০২২
এজেডএস/জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।