ঢাকা, বৃহস্পতিবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কানের এক ইঞ্চি ওপরে গুলি করেন নায়ক রিয়াজের শ্বশুর

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ৩, ২০২২
কানের এক ইঞ্চি ওপরে গুলি করেন নায়ক রিয়াজের শ্বশুর

ঢাকা: রাজধানীর ধানমন্ডিতে নিজ বাসায় মাথায় গুলি করে আত্মহত্যা করা রিয়াজের শ্বশুর আবু মহসিন খানের (৫৯) মরদেহের সুরতহাল প্রতিবেদন তৈরি করা হয়েছে। প্রতিবেদন তৈরি করেছেন ধানমন্ডি মডেল থানার উপপরিদর্শক (এসআই) একরামুল হক।

সুরতহাল প্রতিবেদনে উল্লেখ করা হয়েছে, বুধবার দিনগত রাত সোয়া ৯টার দিকে ধানমন্ডি ৭ নম্বর রোডের ২৫ নম্বর বাসার ৫/এ নম্বর নিজ ফ্ল্যাটের ডাইনিং রুমের চেয়ারে বসা অবস্থায় বেসরকারি একটি এনপিবি পিস্তল (যার নম্বর ARH-87564 এবং লাইসেন্স নম্বর 75/4/2018) দিয়ে মাথার ডানপাশের কানের এক ইঞ্চি ওপরে গুলি করে আত্মহত্যা করেছে বলে প্রাথমিকভাবে জানা যায়। এরপরও  মৃত্যুর সঠিক কারণ নির্ণয় হওয়া একান্ত আবশ্যক মনে হওয়ায় মরদেহে ময়নাতদন্ত করতে মর্গে পাঠানো হয়েছে।

প্রসঙ্গত, ২ ফেব্রয়ারি ফেসবুক লাইভে এসে মাথায় গুলি চালিয়ে আত্মহত্যা করেন মডেল মুশফিকা তিনার বাবা ও চিত্রনায়ক রিয়াজের শ্বশুর আবু মহসিন খান।

পুলিশ ঘটনাস্থল থেকে তার মরদেহ উদ্ধার করে। এসময় মরদেহের পাশে বেশ কিছু নোট পেয়েছে পুলিশ। সেগুলো আলামত হিসেবে সংগ্রহ করা হয়েছে।

ওই নোটগুলোর মধ্যে ছিল একটি সুইসাইড নোটও।

তাতে লেখা রয়েছে, ‘ব্যবসায় ধস নেমে যাওয়ায় আমি হতাশাগ্রস্ত হয়ে পড়ি। আমার সঙ্গে অনেকের লেনদেন ছিল। কিন্তু তারা টাকা দেয়নি। আমার মৃত্যুর জন্য কেউ দায়ী নয়। ’

আরও পড়ুন:

মাথায় পিস্তল ঠেকিয়ে আত্মহত্যা করেছেন নায়ক রিয়াজের শ্বশুর

আত্মহননের আগে লাইভে যা বলে গেলেন রিয়াজের শ্বশুর

পিস্তলের লাইসেন্স, সুইসাইড নোট রাখা ছিল টেবিলে

বাংলাদেশ সময়: ১২৫২ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৩, ২০২২
এজেডএস/এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।