ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

জাতীয়

ফরিদপুরে স্কুলছাত্রী অপহরণের ঘটনায় মামলা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩২ ঘণ্টা, মে ১, ২০২৪
ফরিদপুরে স্কুলছাত্রী অপহরণের ঘটনায় মামলা

ফরিদপুর: ফরিদপুরের বোয়ালমারী উপজেলায় পঞ্চম শ্রেণির এক ছাত্রীকে অপহরণের ঘটনায় দুই বন্ধুর নামে থানায় মামলা হয়েছে।

বুধবার (০১ মে) বিকেলে ওই ছাত্রীর বাবা বাদী হয়ে স্থানীয় থানায় ওই স্কুলছাত্রীর দুই বন্ধুর নামে অপহরণের মামলা দায়ের করেন।

গ্রেপ্তার আসামিকে ফরিদপুর আদালতে পাঠানো হয়েছে। উদ্ধার স্কুলছাত্রীকে স্বাস্থ্য পরীক্ষা-নিরীক্ষার জন্য ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

মামলা সূত্রে জানা যায়, ফরিদপুরের বোয়ালমারী উপজেলার সাতৈর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির এক ছাত্রী (১৩) স্কুলে আসা যাওয়ার পথে একই উপজেলার ঘোষপুর ইউনিয়নের শেলাহাটি গ্রামের জামাল শেখের ছেলে ইয়াসিন শেখ (২২) প্রেমের প্রস্তাবসহ বিয়ের প্রলোভন দিয়ে উত্ত্যক্ত করে আসছিল। গত ২৫ এপ্রিল সকালের দিকে ওই ছাত্রী প্রাইভেট পড়ার উদ্দেশে বাড়ি থেকে বের হয়ে রাস্তায় গেলে ইয়াসিন শেখ ও তার বন্ধু একই গ্রামের মাহাবুলের ছেলে ছোবাহান (২৫) তাকে ইজিবাইকে জোর করে উঠিয়ে নিয়ে যায়।

পুলিশ তথ্যপ্রযুক্তির সাহায্যে মঙ্গলবার (৩০ এপ্রিল) গভীর রাতে ঢাকার সাভার এলাকায় অভিযান চালিয়ে মুন্সিপাড়া থেকে ওই স্কুলছাত্রীকে উদ্ধার করে এবং অপহরণ মামলার এক নম্বর আসামি ইয়াসিন শেখকে গ্রেপ্তার করে।

মামলার তদন্তকারী কর্মকর্তা থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আব্দুর রহমান বাংলানিউজকে বলেন, অপহরণ মামলার পর অভিযান চালিয়ে সাভার এলাকার মুন্সিপাড়া থেকে মঙ্গলবার (৩০ এপ্রিল) দিনগত রাতে ওই ছাত্রীকে উদ্ধার করা হয়। এ ঘটনায় এক আসামিকে গ্রেপ্তার করে বুধবার ফরিদপুর আদালতে পাঠানো হয়েছে। একই সঙ্গে উদ্ধার স্কুলছাত্রীকে স্বাস্থ্য পরীক্ষা-নিরীক্ষার জন্য ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজের হাসপাতালে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৯৩২ ঘণ্টা, মে ০১, ২০২৪
আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।