ঢাকা, সোমবার, ২০ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৩ জুন ২০২৪, ২৫ জিলকদ ১৪৪৫

জাতীয়

মতলবে মাইক্রোবাস-অটোরিকশার সংঘর্ষ, নিহত ৪

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ৩, ২০২২
মতলবে মাইক্রোবাস-অটোরিকশার সংঘর্ষ, নিহত ৪ হাসপাতালে জনতার ভিড়

চাঁদপুর: চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলার বাবুরহাট-পেন্নাই সড়কে মাইক্রোবাস ও সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ৪ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন অটোরিকশার আরও দুই যাত্রী।

বৃহস্পতিবার (৩ ফেব্রুয়ারি) সন্ধ্যায় উপজেলার বড়দিয়া বাজার এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, মতলব ঘনিয়ার পাড় এলাকার জালাল উদ্দীন মোল্লার ছেলে অটোরিকশা চালক জসিম উদ্দিন মোল্লা (৪৯), চাঁদপুর শহরের পুরাণ বাজার এলাকার হারুন বেপারীর ছেলে হানিফ বেপারী (২৮), নতুন বাজার এলাকার আজিম জামানের মেয়ে নুপুর (১৪) ও অজ্ঞত (৭০) এক বৃদ্ধা। দুর্ঘটনায় নিহত হানিফ বেপারীর স্ত্রী জান্নাত আক্তার পপি (২৫) আশঙ্কাজনক অবস্থায়  হাসপাতালে চিকিৎসাধীন আছেন। আহত অপর এক জনের পরিচয় পাওয়া যায়নি।

প্রত্যক্ষদর্শী ও মতলব দক্ষিণ থানা পুলিশ জানায়, সিএনজি চালিত অটোরিকশাটি চাঁদপুর থেকে যাত্রী নিয়ে মতলবের উদ্দেশ্যে আসছিল। পথে ঘটনাস্থালে আসলে একটি দ্রুতগতির মাইক্রোবাস অটোরিকশাটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই সিএনজি চালক জসিম উদ্দিন মারা যান। সিএনজির আহত অন্য পাঁচ যাত্রীকে চাঁদপুর সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে মৃত্যুবরণ করেন অন্য তিনজন।

পুলিশ সূত্রে আরও জানা যায়, দুর্ঘটনায় মাইক্রোবাসে থাকা সবাই অক্ষত আছেন। কিন্তু ঘটনার পরপরই এর চালক পালিয়ে যায়।

মর্মান্তিক এই সড়ক দুর্ঘটনার পর স্থানীয়রা প্রায় ঘণ্টাব্যাপী মতলব-বাবুরহাট সড়ক অবরোধ করে রাখে। এতে দুর্ঘটনাস্থলে দুই দিকের শত শত যানবাহন আটকা পড়ে। পরে মতলব দক্ষিণ থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে এবং যানচলাচল স্বাভাবিক করে।

মতলব দক্ষিণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহিউদ্দিন মিয়া বাংলানিউজকে বলেন, ঘটনাস্থল থেকে নিহত অটোরিকশা চালকের মরদেহ, মাইক্রোবাস ও অটোরিকশাটি উদ্ধার করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২০৪৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৩, ২০২২
জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।