ঢাকা, সোমবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

জাতীয়

ধামরাইয়ে স্কুলছাত্রীকে ধর্ষণ, যুবক গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩১ ঘণ্টা, ফেব্রুয়ারি ৬, ২০২২
ধামরাইয়ে স্কুলছাত্রীকে ধর্ষণ, যুবক গ্রেফতার প্রতীকী

সাভার (ঢাকা): ঢাকার ধামরাই পৌরসভায় পঞ্চম শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের ঘটনায় নবীনুর (২০) নামে এক যুবককে গ্রেফতার করেছে ধামরাই থানা পুলিশ।

রোববার (৬ ফ্রেব্রুয়ারি) দুপুরে পৌরসভার লাকুরিয়াপাড়ায় অভিযান চালিয়ে মো. হান্নানের বাড়িতে থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার নুরনবী মানিকগঞ্জ জেলার সাটুরিয়া উপজেলার ধানকোড়া গ্রামের তারাবাড়ি এলাকার মোহাম্মদ আলীর ছেলে। তিনি ধামরাই পৌরশহরের লাকুরিয়াপাড়ার মো. হান্নানের বাড়ির ভাড়াটিয়া।

পুলিশ সূত্রে জানা গেছে, মেয়েটির মা একটি কারখানায় এবং বাবা পৌরসভার বিভিন্ন জায়গায় কাজ করেন। সকালে মেয়েটিকে বাসায় একা পেয়ে নবীনুর তাকে ধর্ষণ করে। মেয়েটিকে অসুস্থ অবস্থায় দেখে প্রতিবেশীরা তার মাকে খবর দেন। পরে তিনি বাসায় এসে মেয়েকে জিজ্ঞাসা করলে সে মায়ের কাছে ধর্ষণের বিষয়ে খুলে বলে। এরপর ধামরাই থানায় মেয়েটির মা বাদী হয়ে মামলা দায়ের করেন। রোববার দুপুরে অভিযান চালিয়ে ধর্ষণকারী নবীনুরকে নিজ বাসা থেকে গ্রেফতার করে পুলিশ।

ধামরাই থানার উপপরিদর্শক (এসআই) আশরাফুল ইসলাম বলেন, পঞ্চম শ্রেণির এক স্কুলছাত্রীকে ধর্ষণের ঘটনায় দুপুরে পৌর এলাকায় অভিযান চালিয়ে ধর্ষণকারী নবীনুরকে গ্রেফতার করে থানায় নিয়ে আসা হয়েছে। তার বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা হয়েছে। সোমবার সকালে তাকে আদালতে পাঠানো হবে।

বাংলাদেশ সময়: ১৮২৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৬, ২০২২
এসএফ/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।