ঢাকা, সোমবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

জাতীয়

সিলেটে অজ্ঞাতপরিচয় যুবকের মরদেহ উদ্ধার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৩, ২০২২
সিলেটে অজ্ঞাতপরিচয় যুবকের মরদেহ উদ্ধার

সিলেট: সিলেট সদর উপজেলায় এক অজ্ঞাতপরিচয় যুবকের (২৫) ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

রোববার (১৩ ফেব্রুয়ারি) বেলা ১১টায় সিলেট মহানগর পুলিশের (এসএমপি) অতিরিক্ত উপ কমিশনার (মিডিয়া) বিএম আশরাফ উল্ল্যাহ তাহের বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে শনিবার (১২ ফেব্রুয়ারি) দিবাগত রাতে উপজেলার মাহমুদাবাদ আবাসিক এলাকার ইশ্রাফিল মাস্টারের টিনসেড কলোনির একটি কক্ষ থেকে ওই যুবকের মরদেহ উদ্ধার করা হয়। কক্ষটি ভেতর থেকে বন্ধ করা ছিল।

পুলিশ জানায়, রাত সাড়ে ৯টার দিকে স্থানীয় বাসিন্দা মো. ইশ্রাফিল বিষয়টি এসএমপির জালালাবাদ থানা পুলিশকে অবহিত করেন। দ্রুত ঘটনাস্থলে পৌঁছে কলোনির মালিক, তত্ত্বাবধায়কের উপস্থিতিতে কক্ষের দরজা ভেঙে মরদেহটি উদ্ধার করা হয়। সুরতহাল প্রতিবেদন তৈরির পর মরদেহ ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

অজ্ঞাতপরিচয় মরদেহের ফিঙ্গার প্রিন্ট ছাড়াও অন্যান্য আলামত সংগ্রহ করার জন্য সিআইডি ও পিবিআইকে জানানো হয়েছে। এ ঘটনায় জালালাবাদ থানায় অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে বলে নিশ্চিত করেছেন বিএম আশরাফ উল্ল্যাহ তাহের।

বাংলা‌দেশ সময়: ১২১৮ ঘণ্টা, ফেব্রুয়া‌রি ১৩, ২০২২
এনইউ/এনএসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।