ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

জাতীয়

ভৈরবে ৪ মাদক ব্যবসায়ী আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৩, ২০২২
ভৈরবে ৪ মাদক ব্যবসায়ী আটক

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জের ভৈরব উপজেলায় ১১০ বোতল ফেন্সিডিলসহ চার মাদক বিক্রেতাকে আটক করেছেন র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সদস্যরা।

রোববার (১৩ ফেব্রুয়ারি) দুপুরে কিশোরগঞ্জের ভৈরব র‌্যাব ক্যাম্প থেকে এ তথ্য প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানানো হয়।

 

আটক মাদক ব্যবসায়ীরা হলেন- ব্রাহ্মণবাড়িয়া জেলার আশুগঞ্জ উপজেলার সোনারামপুর এলাকার মৃত ফজলুর রহমানের ছেলে মো. সাইদুর রহমান (২৭), নেত্রকোণা জেলার কলমাকান্দা উপজেলার নলচাপড়া এলাকার গুনজার আলীর ছেলে মো. আজিজুল (৩৫), নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ উপজেলার মতুর্জাবাজ এলাকার হান্নান ভূঁইয়ার ছেলে সজিব ভূঁইয়া (৩২) ও দিনাজপুর জেলার হাকিমপুর উপজেলার মহেড়াপাড়া এলাকার ইসহাক মিয়ার ছেলে সাজ্জাদ হোসেন (৩০)।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে রোববার সকালে উপজেলার নাটালের মোড় এলাকায় অভিযান পরিচালনা করে র‌্যাব সদস্যরা। এসময় দুটি মোটরসাইকেলসহ চার মাদক বিক্রেতাকে আটক করা হয়। পরে তাদের কাছ থেকে ১১০ বোতল ফেন্সিডিল ও মাদক বিক্রয়ের নগদ ২ হাজার টাকা উদ্ধার করে জব্দ করা হয়।

র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক ৪ মাদক বিক্রেতা দীর্ঘদিন যাবৎ ব্রাহ্মণবাড়িয়া জেলার সীমান্তবর্তী এলাকা হতে চোরাচালানের মাধ্যমে মাদকদ্রব্য ফেন্সিডিল দেশের অভ্যন্তরে বিভিন্ন স্থানে বিভিন্ন ব্যক্তির কাছে বিক্রয় করে আসছিল বলে স্বীকার করে।

র‌্যাব-১৪, সিপিসি-৩ ভৈরব ক্যাম্পের কোম্পানি অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের জানান, উদ্ধারকৃত মাদকদ্রব্য ফেন্সিডিল এবং আটক ৪ মাদক বিক্রেতার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ মোতাবেক আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬১০ ঘণ্টা, ১৩ ফেব্রুয়ারি, ২০২২
এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।