ঢাকা, সোমবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

জাতীয়

বন্ধুর বাসা থেকে বন্ধুর মরদেহ উদ্ধার

উপজেলা করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৫, ২০২২
বন্ধুর বাসা থেকে বন্ধুর মরদেহ উদ্ধার

কেরানীগঞ্জ: ঢাকার কেরানীগঞ্জে বন্ধুর বাসা থেকে সিফাত মোড়ল (২২) নামে অপর এক বন্ধুর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে দক্ষিণ কেরানীগঞ্জ থানা পুলিশ। তবে পরিবারের দাবি তাকে হত্যা করে মরদেহ ঝুলিয়ে রাখা হয়েছে।

 

নিহত সিফাত মুন্সীগঞ্জের লৌহজং থানার বোলতলী গ্রামের সেলিম মোড়লের ছেলে। তিনি পেশায় প্যান্টের ব্যবসায়ী সিফাত শুভাঢ্যা তেলঘাট রউফনগর এলাকার নজরুল মিয়ার বাড়িতে পরিবারসহ ভাড়ায় বসবাস করতেন।

মঙ্গলবার (১৫ই ফেব্রুয়ারি) সন্ধ্যায় শুভাঢ্যা তেলঘাট এলাকার রউফনগর ৪ নম্বর গলির মনির মিয়ার বাড়ির সপ্তম তালার ভাড়াটিয়া রাকিবের বাসা থেকে মরদেহটি উদ্ধার করা হয়। রাকিব ওই বাড়িতে পরিবারসহ বসবাস করলেও ঘটনার সময় তার স্ত্রী বাসায় ছিল না। ঘটনার পর থেকে রাকিব পলাতক রয়েছে।

নিহত সিফাতের মামা মনিরুজ্জামান ঢালী জানান, বিকেল ৪টার দিকে বাসা থেকে বের হয় সিফাত। সন্ধ্যার দিকে স্থানীয়দের মাধ্যমে খবর পাই রাকিবের বাসায় সিফাতের ঝুলন্ত মরদেহ পাওয়া গেছে। আমার ভাগিনা আত্মহত্যা করতে পারো না, আমার মনে হয় রাকিব সিফাতকে হত্যা করে মরদেহ ঝুলিয়ে রেখে পালিয়ে গেছে। রাকিবকে ধরলেই সবকিছু জানা যাবে।

দক্ষিণ কেরানীগঞ্জ থানার ইন্সপেক্টর (তদন্ত) খালেদুর রহমান জানান, সন্ধ্যা ৭টার দিকে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে ঘটনাস্থলে এসে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মিটফোর্ড হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে বিষয়টি আত্মহত্যা মনে হলেও ময়নাতদন্ত শেষে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

বাংলাদেশ সময়: ২১৩৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৫, ২০২২
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।