ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

জাতীয়

গ্রামীণফোনের নতুন চিফ বিজনেস অফিসার আসিফ নাইমুর রশিদ

স্পেশাল করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০২২
গ্রামীণফোনের নতুন চিফ বিজনেস অফিসার আসিফ নাইমুর রশিদ গ্রামীণফোনের নতুন চিফ বিজনেস অফিসার আসিফ নাইমুর রশিদ

ঢাকা: ড. আসিফ নাইমুর রশিদকে চিফ বিজনেস অফিসার (সিবিও) হিসেবে নিয়োগ দিয়েছে গ্রামীণফোন। ড. আসিফ পূর্ববর্তী সিবিও কাজী মাহবুব হাসানের স্থলাভিষিক্ত হবেন এবং আগামী ১৬ এপ্রিল থেকে এই নিয়োগ কার্যকর হবে।

   

বুধবার (১৬ ফেব্রুয়ারি) গ্রামীণফোনের সংবাদ বিজ্ঞপ্তিতে ড. আসিফ নাইমুর রশিদকে নিয়োগের তথ্য জানানো হয়।

গ্রামীণফোনে যোগদানের আগে ড. আসিফ রবি আজিয়াটা লিমিটেডের চিফ ইনফরমেশন অফিসার হিসেবে কাজ করেছেন। তিনি ইতোমধ্যে টেলিনর গ্রুপের আইসিটি, ডিজিটাল ট্রান্সফরমেশন লিডার হিসেবে পরিচিত। ২০০৬ থেকে ২০১৪ সাল পর্যন্ত গ্রামীণফোন, টেলিনর মায়ানমার, টেলিনর এএসএ এবং সিমেন্সে বিভিন্ন পদে নেতৃত্ব দিয়েছেন।

একজন দৃঢ় নেতৃত্বের দক্ষতা সম্পন্ন, অভিনব, কর্মতৎপর ড. আসিফ দ্রুত চিন্তা এবং কার্যকর বাস্তবায়নের বিশ্বাস করেন।

নতুন সিবিওকে স্বাগত জানিয়ে গ্রামীণফোনের সিইও ইয়াসির আজমান বলেন, বৈচিত্রপূর্ণ ও চ্যালেঞ্জিং বি২বি মার্কেটের নেতৃত্বে আমি আসিফকে স্বাগত জানাই। তার অভিজ্ঞতা, দক্ষতা গতানুগতিক বি২বি ব্যবসায়িক চিন্তাধারা পরির্বতন করে সল্যুশন কেন্দ্রিক বি২বি স্থাপনে গ্রামীণফোনের সিবিও হিসেবে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে।

আজমান আরও বিশ্বাস করেন, গ্রামীণফোন ম্যানেজমেন্টে ড. আসিসের অর্ন্তভূক্তি পরিবর্তিত ব্যবসায়িক পরিবেশে টেকনো-কর্মাশিয়াল সহযোগিতা আরও শক্তিশালী করবে।

ড. আসিফ বলেন, এমন একটি গুরুত্বপূর্ণ পদে দায়িত্বভার নিতে পেরে আমি খুবই আনন্দিত এবং রোমাঞ্চিত। আমি বিশ্বাস করি আমার দক্ষতা, দেশ বিদেশে আইটি, আইসিটি সলুশন, সিআরএমের অভিজ্ঞতা গ্রামীণফোনের গ্রাহক ও শেয়ারহোল্ডারদের ভ্যালু তৈরিতে সহায়ক হবে। আমার মনে হচ্ছে আমি আবার ঘরে ফিরে এসেছি এবং আবারও একটি উইনিং টিম এ যোগ দিচ্ছি।

ড. আসিফ যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়া সাউদার্ন ইউনিভার্সিটি থেকে ডিবিএ; কানাডার রয়েল রোডস ইউনিভার্সিটি থেকে এমবিএ (এক্সিকিউটিভ ম্যানেজমেন্ট), ইউনিভার্সিটি অফ টেকনোলজি সিডটি থেকে মাস্টার্স অব ইঞ্জিনিয়ারিং, ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে ব্যাচেলর অব অ্যাপ্লাইড ফিজিক্স এবং ইলেকট্রনিক্সে পড়াশোনা করেছেন।

বাংলাদেশ সময়: ২১১৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০২২
এমআইএইচ/জেএইচটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।