ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

জাতীয়

তুরাগে ছাদ থেকে পড়ে প্রাণ গেল তরুণীর

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০২২
তুরাগে ছাদ থেকে পড়ে প্রাণ গেল তরুণীর

ঢাকা: রাজধানীর তুরাগের কালিয়ারটেক এলাকার একটি বাসার ছাদ থেকে নিচে পড়ে মাকসুদা (২২) নামে এক তরুণীর মৃত্যু হয়েছে।

শুক্রবার (২৫ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১১টার দিকে কবরস্থান রোডের ৪৮ নম্বর বাড়িতে এ ঘটনা ঘটে।

পরে মুমূর্ষু অবস্থায় মাকসুদাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক দুপুরের দিকে মৃত ঘোষণা করেন।

মাকসুদাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া বন্ধু ইব্রাহীম জানান, ওই বাড়ির পাঁচতলায় চারজনের মেসে থাকতেন মাকসুদা। একই ভবনের চতুর্থ তলায় থাকেন ইব্রাহীম। তার সঙ্গে তিন মাস আগে মাকসুদার পরিচয় এবং বন্ধুত্ব।

ইব্রাহীম বলেন, বেলা সাড়ে এগারোটার দিকে বাসার ছাদ থেকে কিছু একটা নিচে পড়ার শব্দ শুনতে পাই। এরপর দৌড়ে বাসার নিচে যাই। দেখি মাকসুদা রক্তাক্ত অবস্থায় পড়ে আছে। বাড়ির মালিকের সহায়তায় তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় হাসপাতাল ও পরে ঢামেক হাসপাতালে নেওয়া হয়।

বাড়ির মালিক মো. গাজী মিয়া বলেন, তিন মাস আগে ইব্রাহিম ওই মেয়েটিকে মেসে উঠায়। মাঝখানে একমাস সে বাসায় ছিল না। চলতি মাসে আবার মেসে ফিরে আসে। তবে মাকসুদা কীভাবে ছাদ থেকে পড়ে গেছে সে বিষয়ে কিছু জানাতে পারেননি তিনি।

মাকসুদার বাড়ি কুমিল্লার বরুরা উপজেলার রহিমপুর চৌধুরী বাড়ি এলাকায়। তার বাবার নাম মাহবুব চৌধুরী। তিনি স্থানীয় ডিগ্রি কলেজে ১ম বর্ষ পরীক্ষা দিয়েছেন। তবে ভার্সিটি কোচিংয়ের জন্য কালিয়ারটেকের বাসায় থাকতেন।  

ইব্রাহীম জানান, তিনি কামারপাড়ার আইইউবিএটি ইউনিভার্সিটির সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের তৃতীয় বর্ষের ছাত্র। ভার্সিটির সামনে তার একটি দোকান আছে। তিনমাস আগে একটি কাজে মাকসুদা সেই দোকানে যান। তখনই তাদের পরিচয় হয়। সেই পরিচয় থেকেই বন্ধুত্বের সম্পর্ক গড়ে ওঠে। ইব্রাহীমের দাবি, মাকসুদা তাকে বিয়ের ইচ্ছের কথা জানিয়েছিলেন।

তুরাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মেহেদী হাসান বাংলানিউজকে বলেন, ছাদ থেকে পড়ে তরুণীর মৃত্যুর খবর শুনেছি। বিস্তারিত জানার জন্য ঘটনাস্থলে টিম পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬১৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০২২
এজেডএস/এনএসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।