ঢাকা, শনিবার, ১৬ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

জাতীয়

দিনাজপুরে শশুরবাড়িতে জামাইয়ের লাশ!

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০২২
দিনাজপুরে শশুরবাড়িতে জামাইয়ের লাশ!

দিনাজপুর: সরদ উপজেলায় শশুরবাড়ি থেকে জামাইয়ের মরদেহ উদ্ধার করা হয়েছে।

সোমবার (২৮ ফেব্রুয়ারি) দুপুরে সদর উপজেলার ৩নং ফাজিলপুর ইউনিয়নের দক্ষিণ রানীপুর হাঁড়িপাড়া এলাকা থেকে জামাইয়ের মরদেহ উদ্ধার করে পুলিশ।

জামাইয়ের নাম সবুজ রায় (২৫)। তিনি দিনাজপুরের কাহারোল উপজেলার ৩নং মুকুন্দপুর ইউনিয়নের নিজিয়া গ্রামের জুম্মা এলাকার মৃত ধীরেন্দ্রনাথ রায়ের ছেলে। তিনি ঢাকার একটি পোশাক কারখানায় কাজ করতেন।  

পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার সন্ধ্যায় কাহারোল থেকে বিয়ের দাওয়াত খেতে শশুরবাড়িতে আসেন সবুজ রায়। রোববার রাতে খেয়ে স্ত্রী সুমিত্রা বৈশ্বসহ ঘুমাতে যান তিনি। ভোর রাতে তার স্ত্রীর চিৎকারে পরিবার ও স্থানীয় লোকজন ছুটে এসে ঝুলন্ত অবস্থায় তার মরদেহ দেখতে পায়। জীবিত আছে ভেবে স্থানীয়রা তাকে নিচে নামান। পরে মৃত বুঝতে পেরে পুলিশে খবর দেন। দুপুর সাড়ে বারোটার দিকে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে।

এ বিষয়ে দিনাজপুর কোতয়ালী থানার ওসি (তদন্ত) আসাদুজ্জামান বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে। গলায় ফাঁসের কোনো চিহ্ন প্রাথমিক সুরতহালে পাওয়া যায়নি। মরদেহ ময়নাতদন্তের জন্য এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। পরে বিস্তারিত জানা যাবে।

বাংলাদেশ সময়: ১৮৩৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০২২
নিউজ ডেস্ক

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।