ঢাকা, সোমবার, ২৩ বৈশাখ ১৪৩১, ০৬ মে ২০২৪, ২৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গৌরীপুরে ইজিবাইকচাপায় শিশুর মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৬ ঘণ্টা, মার্চ ৩, ২০২২
গৌরীপুরে ইজিবাইকচাপায় শিশুর মৃত্যু

ময়মনসিংহ: ময়মনসিংহের ইজিবাইকচাপায় গৌরীপুরে কুমড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির শিক্ষার্থী নাকিবা আক্তারের (৯) মৃত্যু হয়েছে। এ ঘটনায় ঘাতক ইজিবাইকটিকে জব্দ করে চালক মো. তারা মিয়াকে আটক করা হয়েছে।

বৃহস্পতিবার (৩ মার্চ) দুপুরে উপজেলার মাওহা ইউনিয়নের কুমড়ি গ্রামে ভুটিয়ারকোনা-কুমড়ি সড়কে এ দুর্ঘটনা ঘটে। নাকিবা উপজেলার কুমড়ি গ্রামের মো. নূরুল ইসলামের মেয়ে।  

এদিকে দুর্ঘটনার খবরে বিদ্যালয়ের শিক্ষার্থীরা তাৎক্ষণিক সড়কে প্রতিবাদ জানিয়ে ঘাতক চালকের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানায়।  

গৌরীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান আব্দুল হালিম সিদ্দিকী জানান, খবর পেয়ে পুলিশ নিহত শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করে। এ ঘটনায় মামলা দায়ের করা হয়েছে।

তিনি আরও জানান, ওই শিক্ষার্থী বিদ্যালয়ে যাওয়ার পথে স্থানীয় ভুটিয়ারকোনা-কুমড়ি সড়কে একটি ইজিবাইক চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।    

এ বিষয়ে বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক আব্দুল মান্নান বাংলানিউজকে বলেন, শিক্ষার্থী নাকিবা নিহতের ঘটনায় আমরা শোকাহত। এ ঘটনায় আমরা ঘাতক চালকের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছি।  

বাংলাদেশ সময়: ১৭৩২ ঘণ্টা, মার্চ ০৩, ২০২২
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।