ঢাকা, সোমবার, ২৩ বৈশাখ ১৪৩১, ০৬ মে ২০২৪, ২৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গোপন ভিডিও ধারণে বন্ধুকে কুপিয়ে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৩ ঘণ্টা, মার্চ ৩, ২০২২
গোপন ভিডিও ধারণে বন্ধুকে কুপিয়ে হত্যা

মাদারীপুর: মাদারীপুর জেলার কালকিনিতে নিজ ঘর ঢুকে এসএসসি পরীক্ষার্থী জহিরুলকে কুপিয়ে হত্যার ঘটনার রহস্য উদঘাটন করেছে পুলিশ।

বৃহস্পতিবার (৩ মার্চ) দুপুরে জেলা পুলিশ সুপার কার্যালয়ে সংবাদ সম্মেলনে বিষয়টি জানানো হয়।

 

সংবাদ সম্মেলনে পুলিশ সুপার জানান, বন্ধু নুরুজ্জামানের গোপন ভিডিও ধারণ করার কারণেই জহিরুলকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করা হয়েছে।

ঘটনার ৮ দিনপর একমাত্র অভিযুক্ত বন্ধু নুরুজ্জামানকে রাজধানীর শ্যামপুর থেকে গ্রেফতার করেছে পুলিশ। গত ২৪ ফেব্রুয়ারি মাদারীপুরের কালকিনি উপজেলার মহরুদ্দিরচর এলাকায় নিজ ঘর থেকে রক্তাক্ত মরদেহ উদ্ধার করা হয় এসএসসি পরীক্ষার্থী জহিরুল সরদারের। এ ঘটনায় নিহতের বড়ভাই শাহীন সরদার অজ্ঞাতদের আসামি করে কালকিনি মামলা করলে থানা পুলিশের পাশাপাশি জেলার গোয়েন্দা পুলিশ তদন্তে নামে। ক্লুলেস এ হত্যাকাণ্ডের ঘটনায় তথ্য প্রযুক্তির সহায়তায় রাজধানীর শ্যামপুর থেকে বুধবার রাতে নুরুজ্জামান ইসলামকে গ্রেফতার করে পুলিশ। এ সময় উদ্ধার করা হয় নিহত জহিরুলের ব্যবহৃত মোবাইল ফোনও।

বৃহস্পতিবার দুপুরে নিজ কার্যালয়ে সংবাদ সম্মেলনে পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল জানান, নুরুজ্জামানের একটি গোপন ভিডিও ধারণ করার কারণেই জহিরুলকে ঘরে ঢুকে কুপিয়ে হত্যা করা হয়। গ্রেফতারের পর তাকে পাঠানো হয় সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে। সেখানে দোষ স্বীকার করে জবানবন্দি দেয় অভিযুক্ত নুরুজ্জামান।

নিহত জহিরুল সমিতিরহাট মাধ্যমিক উচ্চ বিদ্যালয়ের মানবিক বিভাগ থেকে এবারের এসএসসি পরীক্ষার্থী ছিলেন। তার বাবা বারেক সরদার কাতার প্রবাসী।

বাংলাদেশ সময়: ১৭০০ ঘণ্টা, মার্চ ০৩, ২০২২
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।