ঢাকা, সোমবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

জাতীয়

মুকসুদপুরে ট্রাকচাপায় নারী নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৬ ঘণ্টা, মার্চ ৮, ২০২২
মুকসুদপুরে ট্রাকচাপায় নারী নিহত প্রতীকী ছবি

গোপালগঞ্জ: গোপালগঞ্জের মুকসুদপুরে ট্রাকচাপায় সুর্পণা মজুমদা‌র (৩৫) নামে এক নারী কর্মী নিহত হয়েছেন। এ ঘটনায় আরও এক নারী ক‌র্মী আহত হ‌য়ে‌ছেন।

মঙ্গলবার (৮ মার্চ) সকালে উপজেলার বাটিকামারী ইউনিয়নের হলুদভিটা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।  

নিহত সুর্পণা জেলা সদর উপ‌জেলার রঘুনাথপুর গ্রা‌মের চিন্ময় চৌধুরীর স্ত্রী। তিনি ব্র্যাক এনজিওর বাটিকামারী শাখায় কাজ করতেন বলে জানা গেছে।  

মুকসুদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবু বকর মিয়া বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেন।  

জানা গেছে, ব্র্যাক এনজিও বাটিকামারীর দুই কর্মী কামরুল ও সুপর্ণা মোটরসাইকেলে করে হলুদভিটা থেকে বাহাড়া যাচ্ছিলেন। পথে ঘটনাস্থলে একটি ট্রাক তাদের মোটরসাইকেলকে  চাপা দেয়। এতে ঘটনাস্থলেই সুপর্ণার মৃত্যু হয়। মোটরসাইকেল চালক আহত কামরুলকে চিকিৎসার জন্য মুকসুদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। নিহত সুপর্ণা মজুমদার গোপালগঞ্জ সদরের জয়ান্তো মজুমদারের স্ত্রী।
   
মো. আবু বকর মিয়া জানান, মরদেহ উদ্ধার করে মুকসুদপুর থানায় আনা হয়েছে। নিহত নারীর সুরতহাল রিপোর্ট প্রস্তুত করে পরে ব্যবস্থা নেওয়া হবে। ঘাতক ট্রাকটি জব্দ করলেও চালক ও তার সহযোগী (হেলপার) পলাতক রয়েছেন। তাদের আটকের চেষ্টা চলছে।  

বাংলাদেশ সময়: ১৫৫৫ ঘণ্টা, মার্চ ০৮, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।