ঢাকা, সোমবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

জাতীয়

কলারোয়ায় স্ত্রীকে গলা কেটে হত্যা, স্বামী আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৮ ঘণ্টা, মার্চ ৮, ২০২২
কলারোয়ায় স্ত্রীকে গলা কেটে হত্যা, স্বামী আটক

সাতক্ষীরা: সাতক্ষীরার কলারোয়ায় নাজমা খাতুন (৪০) নামে এক গৃহবধূকে গলা কেটে হত্যা করা হয়েছে। এ ঘটনায় তার স্বামী উপজেলার ইলিশপুর গ্রামের আব্দুল আলীমকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (৮ মার্চ) সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার ইলিশপুর গ্রামে এ হত্যার ঘটনা ঘটে।

নিহতের ছেলে বাবু সরদার (২০) বলেন, সকাল থেকে আম্মু-আব্বু ঝগড়া করছিল। এজন্য সকালে আম্মু রান্না করেনি। আমি বাসায় রুটি কিনে দিয়ে নিজে খেয়ে আব্বুকে কাজে চলে যেতে বলি। তখন দাদি আব্বুকে বলছিল, তুই যদি তোর বউকে না মারিস তবে আমি তোকে ভাইপোদের দিয়ে মার খাওয়াবো। আম্মুকে ঘরে শুয়ে থাকতে দেখে আমি বাসা থেকে বের হয়ে যেই। পরে আম্মুকে ফোন দিলে তিনি রিসিভ করেনি। বাড়িতে ফিরে এসে দেখি, আম্মুর গলাকাটা মরদেহ পড়ে রয়েছে। দাদির কথা শুনে আম্মুকে মেরে ফেলেছে আব্বু।

কলারোয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসির উদ্দীন মৃধা জানান, ঝগড়ার একপর্যায়ে স্ত্রীর ঘাড়ে দা দিয়ে ৩-৪টি কোপ দেয় আব্দুল আলীম। এতে ওই গৃহবধূর শরীর থেকে মাথা প্রায় বিচ্ছিন্ন হয়ে গেছে। ঘটনার পর আব্দুল আলীম বাসে করে পালিয়ে যাচ্ছিলেন। খবর পেয়ে গাজিরহাট এলাকায বাসটি থামিয়ে আব্দুল আলীমকে আটক করা হয়।  

বাংলাদেশ সময়: ১৭০৩ ঘণ্টা, মার্চ ০৮, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।