ঢাকা, শুক্রবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৫ জুলাই ২০২৪, ২৭ জিলহজ ১৪৪৫

জাতীয়

নরসিংদীতে রাজমিস্ত্রিকে হত্যা মামলার প্রধান আসামি আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৫ ঘণ্টা, মার্চ ৯, ২০২২
নরসিংদীতে রাজমিস্ত্রিকে হত্যা মামলার প্রধান আসামি আটক র‌্যাবের হাতে আটক ইয়াসিন মিয়া

নরসিংদী: নরসিংদীতে এক রাজমিস্ত্রিকে গলা কেটে হত্যার ঘটনায় দায়ের করা মামলার প্রধান আসামি ইয়াসিন মিয়াকে (২৫) আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-১১ এর সদস্যরা।

বুধবার (৯ মার্চ) বিকেলের দিকে সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান র‌্যাব-১১ সিপিএসসি নরসিংদীর ক্যাম্প কমান্ডার ফ্লাইট লেফটেন্যান্ট মো. তৌহিদুল মবিন খান।

আটক ইয়াসিন নরসিংদী সদর থানার নজরপুর গ্রামের মো. হারুন মিয়ার ছেলে। আর খুন হওয়া দুলাল একই গ্রামের মৃত আবুল হাশিম মিয়ার ছেলে। দুলাল পেশায় রাজমিস্ত্রি ছিলেন।

লেফটেন্যান্ট মো. তৌহিদুল মবিন খান জানান, মঙ্গলবার (৮ মার্চ) সকালে জেলা সদর উপজেলার নজরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পেছনে পতিত জমিতে দুলালের মরদেহ পড়ে থাকতে দেখে থানায় খবর দেয় এলাকাবাসী। পরে ঘটনাস্থল থেকে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠায় সদর মডেল থানা পুলিশ।

এ ঘটনায় মঙ্গলবার রাতেই দুলালের মা করিমুন নেছা বাদী হয়ে সদর থানায় একই গ্রামের ইয়াসিন ও তার বাবা হারুন মিয়াসহ অজ্ঞাত ৪-৫ জনকে আসামি করে হত্যা মামলা দায়ের করেন। হত্যার রহস্য উদঘাটন ও আসামিদের আটকে গোয়েন্দা তৎপরতায় নামে র‌্যাব। মামলার প্রধান আসামি ইয়াসিনকে বুধবার জেলা সদর থানাধীন করিমপুর দক্ষিণপাড়া থেকে এক আত্মীয়ের বাসা থেকে আটক করা হয়।  

তিনি আরও জানান, দুলালের সঙ্গে ইয়াসিনের জমি-জমা সংক্রান্ত পূর্ব শত্রুতা ছিল বলে জানা গেছে। এরই জেরে দুলালকে কুপিয়ে ও গলা কেটে হত্যা করা হয়ে বলে ধারণা করা হচ্ছে। হত্যাকাণ্ডে জড়িত অভিযুক্ত অন্যদেরও আটকের চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ২০১২ ঘণ্টা, মার্চ ০৯, ২০২২
এসআরএস/এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।