ঢাকা, শনিবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৬ জুলাই ২০২৪, ২৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

শিশু জামেলাকে ফিরে পেল মা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৩৬ ঘণ্টা, মার্চ ১১, ২০২২
শিশু জামেলাকে ফিরে পেল মা

সাভার (ঢাকা): সাভারে একটি সুপারশপের সামনে থেকে জামেলা নামে তিন বছর বয়সী এক কন্যা শিশুকে কোলে নিয়ে পালানোর একদিন পর উদ্ধার করা হয়েছে। স্থানীয় বাসিন্দা ও গণমাধ্যমকর্মীর সহযোগিতায় শিশুটিকে উদ্ধার করেছে পুলিশ।

সেইসঙ্গে বোরকাপরা অপহরণকারী নারী পারভীন আক্তারকেও গ্রেফতার করা হয়েছে।

বৃহস্পতিবার (১১ মার্চ) দিনগত রাত ১টার দিকে সাভার ও আশুলিয়ার সীমান্তবর্তী এলাকা আনারকলি থেকে শিশুটিকে উদ্ধার করা হয়।

এর আগে বুধবার (৯ মার্চ) দুপুরে সাভারের থানা রোড এলাকায় একটি সুপারশপের সামনে থেকে জামেলাকে চুরি করে নিয়ে যায় বোরকাপরা ওই নারী। পরে বৃহস্পতিবার সাভার থানায় মামলা দায়ের করে চুরি হওয়া শিশুর মা শিলা বেগম।

উদ্ধার হওয়া শিশু জামেলার মা শিলা বেগম রাজবাড়ী জেলার বাসিন্দা। তিনি তার নানি ও মার সঙ্গে থানা রোড এলাকায় মৃত আরব আলীর বাড়িতে ভাড়া থাকতেন।

গ্রেফতার পারভীন আক্তার মানিকগঞ্জ জেলার বাসিন্দা বলে জানা গেছে।

জানা গেছে, সাভারের থানা রোড এলাকার একটি সুপারশপের সামনে থেকে জামেলাকে চুরি করে নিয়ে যায় বোরকাপরা নারী পারভীন। সেখানে থাকা সিসিটিভির ফুটেজ দেখে শিশুটিকে উদ্ধারে নামে আইনশৃঙ্খলা বাহিনী। সেইসঙ্গে গণমাধ্যমকর্মীরাও শিশুটির খোঁজ করতে থাকে। বৃহস্পতিবার রাত ১টার দিকে স্থানীয় গণমাধ্যমকর্মী আব্দুস সালাম সাভারের আনারকলি এলাকায় শিশুটিসহ অপহরণকারী পারভীনের খোঁজ পায়। পরে তিনি পুলিশে খবর দিলে পুলিশ এসে শিশুটিকে উদ্ধারসহ অপহরণকারীকে গ্রেফতার করে।

সাভার থানার পরিদর্শক (ওসি) কাজী মাইনুল ইসলাম বাংলানিউজকে বলেন, আমরা সিসি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করে শিশুটি উদ্ধারে অভিযান পরিচালনা করি। বৃহস্পতিবার রাত ১টার দিকে শিশুটির খোঁজ পাই। পরে তাকে উদ্ধারসহ অপহরণকারীকে গ্রেফতার করা হয়। শিশুটিকে তার মায়ের কাছে হস্তান্তর করে বাকি আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

বাংলাদেশ সময়: ০৯৩৫ ঘণ্টা, মার্চ ১১, ২০২২
এসএফ/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।