ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

সিরাজগঞ্জ মহাসড়কে ২০ কিলোমিটার যানজট

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৪১ ঘণ্টা, মার্চ ১১, ২০২২
সিরাজগঞ্জ মহাসড়কে ২০ কিলোমিটার যানজট

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের হাটিকুমরুল-বগুড়া ও বঙ্গবন্ধু সেতু পশ্চিম মহাসড়কে তীব্র যানজট সৃষ্টি হয়েছে। শুক্রবার (১১ মার্চ) দিনগত রাত সাড়ে ৯টা থেকে হাটিকুমরুল- বগুড়া মহাসড়কের চান্দাইকোনা থেকে হাটিকুমরুল বাজার পর্যন্ত প্রায় ১৫ কিলোমিটার এলাকা ও বঙ্গবন্ধু সেতু পশ্চিম মহাসড়কের নলকা ব্রিজ এলাকাতে ৫ কিলোমিটার যানজট সৃষ্টি হয়েছে।

ধীরে ধীরে যানজটের তীব্রতা বাড়ছে।

মাইক্রোবাসচালক জাহিদুল ইসলাম, ট্রাকচালক মনিরুল ইসলাম ও সোহেল, এইচ কে পরিবহনের চালক-হেলপারসহ বিভিন্ন পরিবহনের যাত্রী এবং চালকদের সঙ্গে কথা বলে জানা যায়, চান্দাইকোনা থেকে হাটিকুমরুল পর্যন্ত ব্যাপক যানজট সৃষ্টি হয়েছে। এ রুটে শত শত গাড়ি দীর্ঘক্ষণ দাঁড়িয়ে রয়েছে। অপরদিকে বঙ্গবন্ধু সেতু পশ্চিম মহাসড়কের নলকা ব্রিজের উভয় পাশে অন্তত ৫ কিলোমিটার যানজট রয়েছে।  

হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. লুৎফর রহমান জানান, বগুড়া রুটের ভূঈয়াগাঁতী এলাকায় একটি দুর্ঘটনাকে কেন্দ্র করে যানজট সৃষ্টি হয়। পুলিশের দুটি টিম সেখানে কাজ করছে। নলকা সেতুর সংস্কার কাজ চলমান থাকায় একটি লেন বন্ধ রয়েছে। ফলে সেখানে জ্যাম রয়েছে।  

বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোসাদ্দেক হোসেন বলেন, সকাল থেকে যানবাহনের চাপ ছিল এ কারণে দিনভর থেমে থেমে যানজট ছিল। সন্ধ্যায় কিছু কমলেও নলকা সেতুকে ঘিরে যানজট রয়েছে।  

বাংলাদেশ সময়: ২২৪০ ঘণ্টা, মার্চ ১১, ২০২২
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।