ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

ধামরাইয়ে প্রাইভেটকারচাপায় মা ও দুই ছেলে নিহত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১০১ ঘণ্টা, মার্চ ১২, ২০২২
ধামরাইয়ে প্রাইভেটকারচাপায় মা ও দুই ছেলে নিহত দুর্ঘটনাকবলিত সিএনজি

সাভার (ঢাকা): ঢাকার ধামরাইয়ে সিএনজি-প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে মা ও দুই ছেলে নিহত হয়েছেন। শুক্রবার (১১ মার্চ) রাত সাড়ে ৯টার দিকে ধামরাই ধানতারা সড়কের ঢুলিভিটা মমতাজ ডায়াবেটিস হাসপাতালের পাশে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ধামরাইয়ের ভাড়ারিয়া গ্রামের নাসির উদ্দিনের স্ত্রী পিয়ারা বেগম (৪৫), তার দুই ছেলে নাসিব খান (২৩) ও ছোটন খান (১৮)। তারা সিএনজিযোগে ঢুলিভিটা যাচ্ছিলেন বলে জানা গেছে।  

স্থানীয়রা জানান, পিয়ারা বেগম তার দুই ছেলেকে নিয়ে আত্মীয় বাড়ি যাওয়ার জন্য নিজ বাড়ি থেকে সিএনজিযোগে ঢুলিভিটায় রওনা হন। তারা ঢুলিভিটা মমতাজ ডায়াবেটিস হাসপাতালের কাছে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি প্রাইভেটকারের সঙ্গে সিএনজির মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় গুরুতর আহত হন তারা। পরে তাদের উদ্ধার করে ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পর দায়িত্বরত চিকিৎসক ছোটন খানকে মৃত ঘোষণা করেন। আর গুরুতর আহত পিয়ার বেগম ও তার অপর ছেলে নাসিব খানকে ঢাকায় রেফার্ড করেন। পরে ঢাকা নেওয়ার পথে তাদেরও মৃত্যু হয়।

ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে দায়িত্বরত চিকিৎসক সায়লা শায়মীন জেসি বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

ধামরাই থানার পরিদর্শক (ওসি) আতিকুর রহমান বাংলানিউজকে বলেন, আমরা জানার আগেই মরদেহগুলো উদ্ধার করে বাড়িতে নিয়ে গেছে স্বজনরা।

বাংলাদেশ সময়: ০০৫৮ ঘণ্টা, মার্চ ১২, ২০২২
এসএফ/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।