ঢাকা, রবিবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

ঘোড়াশালে প্রাইভেটকারে ট্রেনের ধাক্কা, নিহত এক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৩৬ ঘণ্টা, মার্চ ১২, ২০২২
ঘোড়াশালে প্রাইভেটকারে ট্রেনের ধাক্কা,  নিহত এক দুর্ঘটনাকবলিত প্রাইভেটকার।

নরসিংদী: নরসিংদীর পলাশে ট্রেনের ধাক্কায় ইউসুফ আলী (৩০) নামে প্রাইভেটকারের এক যাত্রী নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন আরও চারজন।

 

শুক্রবার (১১ মার্চ) রাত দেড়টার দিকে ঘোড়াশাল রেলওয়ে স্টেশনের রেল ক্রসিং এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

মো. ইউসুফ আলী শিবপুর উপজেলার দত্তেরগাঁও এলাকার বাসিন্দা। আহতরাও একই এলাকার। তবে তাদের বিস্তারিত নাম ঠিকানা পাওয়া যায়নি। তারা সবাই প্রাইভেটকারের যাত্রী ছিলেন।  

রেলওয়ে পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার রাত আনুমানিক দেড়টার দিকে ঢাকা থেকে ছেড়ে আসা চট্টগ্রামগামী তূর্ণা-নিশিতা এক্সপ্রেস ঘোড়াশাল রেলওয়ে স্টেশন অতিক্রম করছিলো। একই সময় স্টেশনের পূর্ব পাশের ক্রসিং দিয়া রাস্তা পার হচ্ছিলো একটি প্রাইভেটকার। এসময় ট্রেনের ধাক্কায় প্রাইভেটকারটি রেল লাইনের পাশে ছিটকে পড়ে। এতে ঘটনাস্থলেই ইউসুফ আলী নামে একজন মারা যায় এবং চারজন গুরুতর আহত হয়।  

রেলওয়ে স্টেশন কর্তৃপক্ষ স্থানীয়দের সহায়তায় আহতদের উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে পাঠায়। পরে তাদের উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে। রেলওয়ে পুলিশ গিয়ে নিহত ইউসুফ আলীর মরদেহ উদ্ধার করে।

নরসিংদী রেলওয়ে পুলিশ ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা ইমায়েদুল জাহেদী বলেন, প্রাইভেটকারটিতে ছয়জন ছিলো। তারা সিঙ্গাপুরগামী একজনকে নিয়ে ঘোড়াশাল রেলক্রসিং হয়ে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের দিকে যাচ্ছিলেন। পথে এই দুর্ঘটনা ঘটে। ভাগ্যক্রমে শুধু বিদেশগামী যাত্রীই সুস্থ আছেন। আর নিহতের মরদেহ নরসিংদী সদর হাসপাতাল মর্গে রয়েছে।  

জানা যায় ওই রেলক্রসিংটি অরক্ষিত থাকাই এ দুর্ঘটনা ঘটেছে।

বাংলাদেশ সময়: ০৯৩৩ ঘণ্টা, মার্চ ১২, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।