ঢাকা, শনিবার, ১৬ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

জাতীয়

যাত্রাবাড়ীতে আগুন নেভাতে গিয়ে হাসপাতালে যুবক

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১০ ঘণ্টা, মার্চ ১২, ২০২২
যাত্রাবাড়ীতে আগুন নেভাতে গিয়ে হাসপাতালে যুবক

ঢাকা: রাজধানীর যাত্রাবাড়ীর মৃধাবাড়ি এলাকায় জুতার গোডাউনে লাগা আগুন নেভাতে গিয়ে নাঈম (২০) নামে এক যুবক অসুস্থ হয়ে পড়েছেন। তাকে চিকিৎসার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শনিবার (১২ মার্চ) সন্ধ্যায় তাকে হাসপাতালে নিয়ে যাওয়া যুবক মো. নয়ন বলেন, আগুন লাগার পর ফায়ার সার্ভিসের সঙ্গে আমরাও আগুন নেভানোর চেষ্টা করছিলাম। তখন নাঈম কারখানার ভেতরে ঢুকেছিল। সেখান থেকে বের হওয়ার পর থেকেই তার শ্বাসকষ্ট হচ্ছিল। পরে তাকে দ্রুত হাসপাতালে নিয়ে আসা হয়।

নাঈম থাকেন যাত্রাবাড়ী নয়ানগর এলাকায়। আগুন লাগা ওই কারখানাটির পাশে একটি পাইপ ফ্যাক্টরিতে চাকরি করেন।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, নাঈমকে হাসপাতালের নতুন ভবনে চিকিৎসা দেওয়া হচ্ছে। তার অবস্থা গুরুতর নয়।

শনিবার দুপুর ২টার কিছু সময় পর মৃধাবাড়ির একটি জুতার কারখানায় আগুন লাগে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের ছয়টি ইউনিট  এক ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। তবে আগুনের সূত্রপাত ও এ ঘটনায় ক্ষয়ক্ষতির পরিমাণ এখনও জানা যায়নি।

বাংলাদেশ সময়: ২০১০ ঘণ্টা, ১২ মার্চ, ২০২২
এজেডএস/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।