ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

জাতীয়

মাদক কারবারির হামলায় পুলিশের ৪ সদস্য আহত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৫৬ ঘণ্টা, মার্চ ১৩, ২০২২
মাদক কারবারির হামলায় পুলিশের ৪ সদস্য আহত ফাইল ছবি

ঢাকা: রাজধানীর দক্ষিণাখানের কোটবাড়ি এলাকায় এক মাদক কারবারিকে আটক করতে গেলে পুলিশের ওপর হামলার ঘটনা ঘটেছে৷ হামলায় দক্ষিণখান থানার এক সহকারী উপ-পরিদর্শক (এএসআই) এবং তিন কনস্টেবল আহত হয়েছেন।

পুলিশের দাবি, মাদক কারবারির বিরুদ্ধে অভিযান পরিচালা করতে গেলে তার সহযোগীরা কোটবাড়ি এলাকা সংলগ্ন রেলওয়ে লাইন থেকে পাথর তুলে পুলিশ সদস্যদের লক্ষ্য করে ছুড়ে মারেন।

এতে চার পুলিশ সদস্য আহত হন। পরে ওই মাদক কারবারি তার সহযোগীদের সঙ্গে পালিয়ে যান।

আহত পুলিশ সদস্যরা হলেন—দক্ষিণখান থানায় কর্মরত সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মো. ওয়াসীম ও বাকি তিন জন পুলিশ লাইনের কনস্টেবল।

দক্ষিণখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুনুর রহমান বলেন, রোববার (১৩ মার্চ) দুপুর ১২ টার দিকে দক্ষিণখানের কোটবাড়ি এলাকায় এক মাদক কারবারিকে আটক করতে অভিযান চালান এএসআই ওয়াসীমসহ বেশ কয়েকজন পুলিশ সদস্য। পুলিশের উপস্থিতি টের পেয়ে ওই মাদক কারবারি তার সহযোগীদের নিয়ে রেললাইন থেকে পাথর তুলে পুলিশকে লক্ষ্য করে ঢিল ছুড়তে থাকেন। এতে এএসআই ওয়াসীমসহ তিন কনস্টেবল আহত হয়েছেন। এ সময় ওই মাদক কারবারি ঘটনাস্থল থেকে পালিয়ে যান।

ওসি বলেন, আহতদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। পালিয়ে যাওয়া ওই মাদক কারবারি ও তার সঙ্গীদের গ্রেফতার করতে পুলিশের একাধিক টিম কাজ করছে। পুলিশের ওপর হামলার ঘটনায় হামলাকারীদের বিরুদ্ধে মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে।

বাংলাদেশ সময়: ২২৫৩ ঘণ্টা, মার্চ ১৩, ২০২২
এসজেএ/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।