ঢাকা, মঙ্গলবার, ৩১ বৈশাখ ১৪৩১, ১৪ মে ২০২৪, ০৫ জিলকদ ১৪৪৫

জাতীয়

সরিষাবাড়ীতে ক্যারাম খেলা নিয়ে সংঘর্ষ, আহত ১৫

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৯ ঘণ্টা, মার্চ ১৬, ২০২২
সরিষাবাড়ীতে ক্যারাম খেলা নিয়ে সংঘর্ষ, আহত ১৫ প্রতীকী ছবি

জামালপুর: জামালপুরের সরিষাবাড়ীতে ক্যারাম খেলাকে কেন্দ্র করে দু’পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে তিন নারী ও এক প্রতিবন্ধীসহ উভয়পক্ষের কমপক্ষে ১৫ জন আহত হয়েছেন।

মঙ্গলবার (১৫ মার্চ) রাতে উপজেলার পোগলদিঘা ইউনিয়নের বগারপাড় গ্রামের পুকুরপাড় এলাকায় এ সংঘর্ষের ঘটনা ঘটে।  

আহত ১৫ জনের মধ্যে ১৩ জনে নাম জানা গেছে। তারা হলেন- আনোয়ারা বেগম (৫০), রোজিনা বেগম (৩০), খালেদা আক্তার (৩২), প্রতিবন্ধী আনোয়ার হোসেন (৩৪), রনি মিয়া (১৬), সুরুজ্জামান (৬০), দেলোয়ার হোসেন (৩২), খায়রুল ইসলাম (২০), আশরাফ হোসেন (২২), সোহরাব হোসেন (৬০), শাকিল মিয়া (১৫) ও রাকিব হাসান (১৫)। আহতরা সরিষাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন।

স্থানীয়রা অভিযোগ করেন, বগারপাড় গ্রামের পুকুরপাড় এলাকায় ক্যারাম বোর্ড দিয়ে দীর্ঘদিন ধরে জুয়া খেলা পরিচালনা করছিলেন মুদি দোকানদার রিপন মিয়া। ওই দোকানে জুয়া খেলতে উপজেলার বিভিন্ন এলাকা থেকে আসতেন জুয়াড়িরা। মঙ্গলবার রাতে কিশোর রনি ও তিন বন্ধু মিলে ক্যারাম খেলছিল। এ সময় আশরাফ ও তার বন্ধুরা ক্যারাম খেলতে চায়। এ নিয়ে রনি ও আশরাফ হোসেনের মধ্যে কথা কাটাকাটির একপর্যায়ে তাদের মধ্যে সংঘর্ষ বেঁধে যায়।

এ সময় রনির মা ও দাদি এগিয়ে আসলে তাদেরও মারধর করে আশরাফ ও তার সমর্থকরা। এতে উভয়পক্ষের কমপক্ষে ১৫ জন আহত হন। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে সরিষাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

সরিষাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর রকিবুল হক বাংলানিউজকে বলেন, এ ঘটনায় এখনো কোনো অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৪২৮ ঘণ্টা, মার্চ ১৬, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।