ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

জাতীয়

নরসিংদীতে দুর্ঘটনায় নিহত ৩ জনের পরিচয় মিলেছে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৮ ঘণ্টা, মার্চ ১৭, ২০২২
নরসিংদীতে দুর্ঘটনায় নিহত ৩ জনের পরিচয় মিলেছে

নরসিংদী: নরসিংদীর রায়পুরায় যাত্রীবাহী বাস-মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে চালকসহ তিনজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো ২ জন।

 

বৃহস্পতিবার (১৭ মার্চ) ভোর ৪টায় উপজেলার মরজাল বাসস্ট্যান্ডের অদূরে ঢাকা-সিলেট মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।
 
নিহতরা হলেন- মাইক্রোবাসের চালক পাবনা জেলার আমিনপুর থানার চরগোবিন্দপুর এলাকার মুজিবুর রহমানের ছেলে আবুল কালাম আজাদ (৩৭), পিরোজপুর জেলার ভান্ডারিয়া থানার পুতলা এলাকার আবদুল মান্নান আকনের ছেলে ইউনুস মিয়া (৫৫) ও ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরসগর থানার পশ্চিম এরহা এলাকার মৃত আবুল কাশেমের ছেলে আবুল হোসেন (৫০)।

ভৌরব হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) খালেদ মাহমুদ বাংলানিউজকে বলেন, বৃহস্পতিবার রাতে ইউনিক পরিবহনের একটি যাত্রীবাহী বাস সিলেট থেকে ঢাকা যাচ্ছিল। রাত ৪টায় বাসটি ঢাকা- সিলেট মহাসড়কের উপজেলার মরজাল বাসস্ট্যান্ডের অদূরে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা সিলেটগামী একটি পত্রিকাবাহী মাইক্রোবাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মাইক্রোবাসটি দুমড়ে-মুচড়ে যায়। আর ঘটনাস্থলেই চালকসহ তিনজন নিহত হন। খবর পেয়ে ফায়ার সার্ভিস ও ভৌরব হাইওয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে ভৌরব হাইওয়ে থানায় নিয়ে যায়। এসময় বাস-মাইক্রোবাসটি জব্দ করা হয়। আর আহতদের ভৌরবের স্থানীয় হাসপাতালে পাঠানো হয়।

তিনি আরো বলেন, এ ঘটনায় কাউকে গ্রেফতার করা হয়নি। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৭৫৩ ঘণ্টা, মার্চ ১৭, ২০২২
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।