ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

জাতীয়

স্কুলছাত্রীদের উত্ত্যক্ত করায় ২ যুবকের কারাদণ্ড

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪০ ঘণ্টা, মার্চ ১৭, ২০২২
স্কুলছাত্রীদের উত্ত্যক্ত করায় ২ যুবকের কারাদণ্ড দণ্ডপ্রাপ্ত দুই বখাটে

নওগাঁ: স্কুলছাত্রীদের উত্ত্যক্ত করার দায়ে নওগাঁয় দুই বখাটে যুবককে এক বছর করে বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

বৃহস্পতিবার (১৭ মার্চ) দুপুরের দিকে রাণীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সুশান্ত কুমার মাহাতো এ রায় দেন।

দণ্ডপ্রাপ্তরা হলেন- একই উপজেলা সদরের পূর্ব বালভরা গ্রামের শান্ত ইসলাম ও খট্টেশ্বর গ্রামের এরশাদ সরদার।

রাণীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিন আকন্দ বাংলানিউজকে জানান, বেলা সাড়ে ১১টার দিকে জাতীয় শিশু দিবসের র‌্যালি শেষে উপজেলা গোল চত্বর থেকে ভ্যানে করে কয়েকজন ছাত্রী স্কুলে ফিরছিল। তবে এই ছাত্রীরা ভ্যানে ওঠার পর থেকেই তাদের পিছু নেয় এবং উক্ত্যক্ত করতে শুরু করেন বখাটে শান্ত ও এরশাদ। এ পরিস্থিতিতে উপজেলার ত্রীমোহনী এলাকায় ছাত্রীরা এলে ওই দুই বখাটে আবারও ছাত্রীদের উক্ত্যক্ত শুরু করেন। এ সময় স্থানীয়দের সহযোগিতায় ওই ছাত্রীদের শিক্ষক বখাটে শান্ত ও এরশাদকে আটক করে পুলিশের কাছে সোর্পদ করেন। পরে আটক দুই বখাটেকে ভ্রাম্যমাণ আদালতে হাজির করলে অপরাধ স্বীকার করায় তাদের এক বছর করে বিনাশ্রম কারাদণ্ড দেন বিচার। দণ্ডপ্রাপ্ত দু’জনকে কারাগারে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৮৪০ ঘণ্টা, মার্চ ১৭, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।