ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

জাতীয়

শ্রমিকের স্বার্থে কাজ করবো: প্রবাসী কল্যাণ মন্ত্রী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৪ ঘণ্টা, মার্চ ১৮, ২০২২
শ্রমিকের স্বার্থে কাজ করবো: প্রবাসী কল্যাণ মন্ত্রী

ঢাকা: প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ বলেছেন, মালয়েশিয়ার শ্রমবাজার খুললেই দেশের শ্রমিকরা কম খরচে যাবেন। আলোচনা না হওয়া পর্যন্ত কোন কিছু বলা সম্ভব না।

আমাদের উদ্দেশ্য শ্রমিক। শ্রমিকের স্বার্থের জন্য যা কিছু করা প্রয়োজন সে অনুযায়ী আমি কাজ করবো।

শুক্রবার (১৮ মার্চ) দুপুর দেড়টার দিকে রাজধানীর খিলক্ষেতের লঞ্জনীপাড়া বরুয়াতে বঙ্গবন্ধু ওয়েজ অনার্স সেন্টার উদ্বোধন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, মালয়েশিয়ার শ্রমবাজারের জন্য তারা একটি প্রস্তাব দিয়েছে, আমরাও একটি প্রস্তাব দিয়েছি। আমরা কোন সিন্ডিকেটের পক্ষে-বিপক্ষে নই।

আরেক প্রশ্নের জবাবে মন্ত্রী বলেন, মালয়েশিয়া শ্রমিক পাঠানোর বিষয়টি ঝুলে যায়নি। স্বচ্ছ-অস্বচ্ছর বিষয়ে কিছু নয়, আমার প্রাধান্যের বিষয় হচ্ছে শ্রমিকের স্বার্থ। ২৭ মার্চ প্রধানমন্ত্রীর অন্য একটি দায়িত্বে মালয়েশিয়া যাচ্ছি। আমি চেষ্টা করব এই কাজের মধ্যে তাদের সঙ্গে আলোচনা করার।

এ সময় উপস্থিত ছিলেন ওয়েজ অনার্স কল্যাণ বোর্ড মহাপরিচালক অতিরিক্ত সচিব মোঃ হামিদুর রহমান, প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয় সচিব ড. আহমেদ মুনিরুছ সালেহীন প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৩৫৯ ঘণ্টা, মার্চ ১৮, ২০২২
এমএমআই/এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।