ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

জাতীয়

গাজীপুরে পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৯ ঘণ্টা, মার্চ ১৮, ২০২২
গাজীপুরে পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু  ...

গাজীপুর: গাজীপুরের শ্রীপুর উপজেলার নগরহাওলা এলাকায় পুকুরে গোসল করতে নেমে পানিতে ডুবে আরিফুল ইসলাম (১১) নামে এক শিশুর মৃত্যু হয়েছে।  

শুক্রবার (১৮ মার্চ) ফায়ার সার্ভিসের ডুবুরি শিশুটির মরদেহ উদ্ধার করে।

নিহত আরিফুল শ্রীপুর উপজেলার নগরহাওলা এলাকার মো. মোজাম্মেল হোসেনের ছেলে। তাদের গ্রামের বাড়ি ময়মনসিংহের গফরগাঁও উপজেলায়।  

জানা গেছে, শ্রীপুর উপজেলার জৈনা বাজার এলাকায় পরিবারের সঙ্গে ভাড়া বাসায় থাকতো আরিফুল। তার বাবা স্থানীয় একটি পোশাক কারখানায় চাকরি করে। বৃহস্পতিবার (১৭ মার্চ) আরিফুলসহ তিন জন ওই পুকুরে গোসল করতে নামে। এক পর্যায়ে আরিফুল পুকুরের পানিতে তলিয়ে যায়। পরে অন্য দুই জন তার পরিবার ও স্থানীয়দের খবর দেয়। খবর পেয়ে তারা পুকুরে খোঁজাখুঁজি করেও আরিফুলের 
সন্ধান পায়নি। এক পর্যায়ে শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে ফায়ার সার্ভিসের ডুবুরি ঘটনাস্থলে গিয়ে ওই পুকুর থেকে তার মরদেহ উদ্ধার করে।

টঙ্গী ফায়ার সার্ভিসের ডুবুরি মো. মিরাজ জানান, পুকুর থেকে শিশুটির মরদেহ উদ্ধার করা হয়েছে। পরে নিহতের পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হয়।  

বাংলাদেশ সময়: ১৮৫৯ ঘণ্টা, মার্চ ১৮, ২০২২
আরএস/কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।