ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

জাতীয়

স্ত্রীর টাকা দিয়ে জুয়া-নেশা, প্রতিবাদ করায় খুন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৯ ঘণ্টা, মার্চ ২০, ২০২২
স্ত্রীর টাকা দিয়ে জুয়া-নেশা, প্রতিবাদ করায় খুন

ঢাকা: বিদেশ থেকে কষ্টার্জিত স্ত্রী পারুল আক্তারের (৩৫) জমানো টাকা জুয়া খেলে ও নেশা করে নষ্ট করেন স্বামী শান্ত মল্লিককে (২৮)। এ নিয়ে প্রতিবাদ করলে স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যা করে পালিয়ে যান স্বামী।

২৮ ফেব্রুয়ারি গাজীপুরের টঙ্গী এলাকার একটি বাসা থেকে পারুলে মরদেহ উদ্ধার করে পুলিশ।

এ ঘটনায় দায়েরকৃত মামলা তদন্তের ধারাবাহিকতায় শনিবার (১৯ মার্চ) শরিয়তপুরের পালং থানা এলাকা থেকে ঘাতক স্বামী শান্ত মল্লিককে গ্রেফতার করে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)।

গ্রেফতারকে প্রাথমিক জিজ্ঞাসাবাদের ভিত্তিতে সিআইডির বিশেষ পুলিশ সুপার (এসএসপি) মুক্তা ধর জানান, পারুল প্রায় ৭ বছর জর্ডানে চাকরি করে টঙ্গী পশ্চিম থানাধীন দাড়াইল এলাকায় নিজ নামে জমি কিনে বাড়ি নির্মাণ করে বসবাস করে আসছিল।

একই সঙ্গে জর্ডানে থাকাকালে আসামি শান্তর বোন তামান্নার (৩০) সঙ্গে পারুলের সুসম্পর্কের সুবাদে শান্তর সঙ্গে পারুলের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। প্রায় ৭ মাস আগে দুই লাখ টাকা দেনমোহরে শরিয়াহ মোতাবেক তাদের বিয়ে হয়।

শান্ত মল্লিক বিদেশে যাওয়ার কথা বলে পারুল আক্তারের কাছ থেকে নগদ এক লাখ টাকা ও পাঁচ ভরি স্বর্ণ নিয়ে নেশা করে ও জুয়া খেলে তা শেষ করে ফেলে। বেশ কিছুদিন পর পারুল তার বিদেশ যাওয়া এবং তার কাছ থেকে নেওয়া টাকা ও স্বর্ণের বিষয়ে জানতে চাইলে তাদের মধ্যে দাম্পত্য কলহ দেখা দেয়।

এরই ধারাবাহিকতায় গত ২৮ ফেব্রুয়ারি দুপুরে পারুল তার কষ্টার্জিত টাকার হিসাব চাইলে পুনরায় উভয়ের মধ্যে কথা কাটাকাটি শুরু হয়। এক পর্যায়ে পারুল আক্তারের গলায় দড়ি দিয়ে পেঁচিয়ে শ্বাসরোধ করে হত্যা করে ঘরের দরজা বন্ধ করে পালিয়ে যান শান্ত।

বাংলাদেশ সময়: ১৪২৬ ঘণ্টা, মার্চ ২০, ২০২২
পিএম/এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।