ঢাকা, রবিবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

শান্তিগঞ্জে দুই পক্ষের সংঘর্ষে আহত অর্ধশত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫০ ঘণ্টা, মার্চ ২০, ২০২২
শান্তিগঞ্জে দুই পক্ষের সংঘর্ষে আহত অর্ধশত

সুনামগঞ্জ: সুনামগঞ্জের শান্তিগঞ্জ উপজেলার পূর্ব বীরগাঁও ইউনিয়নে বাড়ির রাস্তার সীমানা নির্ধারণ নিয়ে দুই পক্ষের সংঘর্ষে প্রায় ৫০ জন আহত হয়েছেন।
রোববার (২০ মার্চ) দুপুরে ইউনিয়নের বীরগাঁও গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

 

স্থানীয় সূত্রে জানা যায়, মিজানুর রহমান ও আমাজদ আলীর গোষ্ঠীর মধ্যে জমি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলছে। রোববার সকাল ১১টার দিকে গ্রামের গণ্যমান্য ব্যক্তিদের উপস্থিতিতে তাদের বাড়ির রাস্তার সীমানা নির্ধারণের সময় দুই পক্ষের লোকজনের মধ্যে ঝগড়া বেধে যায়। একপর্যায়ে নিজাম উদ্দিনের লোকেরা প্রতিপক্ষের বাড়িতে হামলা চালালে দেশি অস্ত্র নিয়ে দুই পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে দুই পক্ষের প্রায় ৫০ জন আহত হন।

আহতদের মধ্যে আমজাদ আলীর পক্ষের ইকুল (৫৫), আবেদ (২৫), আমজদ আলী (৫০), শাহরিয়ান (৩৫), শামীম আহমদ (৩২) ও নিজাম উদ্দিন (৪৪) এবং নিজাম উদ্দিন পক্ষের শামছুন নূর (৫৫), আকবর (৪০), নুরুল আমীন (৩৫) ও তাজনুর (৪০) অবস্থা গুরুতর।

এছাড়া সালিশে আসা আব্দুল মুতালিব নামে এক যুবকও আহত হয়েছেন।

শান্তিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোক্তাদির হোসেন বাংলানিউজকে জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক। এখনো কোনো পক্ষই অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে তদন্ত করে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৯৪৮ ঘণ্টা, মার্চ ২০, ২০২২
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।