ঢাকা, সোমবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

জাতীয়

হরতালের প্রভাব নেই মহাসড়কে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪০ ঘণ্টা, মার্চ ২৮, ২০২২
হরতালের প্রভাব নেই মহাসড়কে

সিরাজগঞ্জ: দ্রব্যমূল্যের দাম কমানো এবং গ্যাস বিদ্যুৎ ও পানির মূল্য বৃদ্ধির প্রতিবাদে বাম গণতান্ত্রিক জোটের ডাকা হরতালের কোনো প্রভাব পড়েনি সিরাজগঞ্জের মহাসড়কে। জেলার সব মহাসড়কে যান চলাচল স্বাভাবিক রয়েছে।

 

সোমবার (২৮ মার্চ) সকাল থেকে বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ মহাসড়কসহ হাটিকুমরুল-বনপাড়া, হাটিকুমরুল-চান্দাইকোনা ও হাটিকুমরুল-নগরবাড়ি মহাসড়কে গণপরিবহন এবং পণ্যবাহী গাড়ি স্বাভাবিকভাবে চলাচল করতে দেখা গেছে।

বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোসাদ্দেক হোসেন বাংলানিউজকে জানান, মহাসড়কে সকল প্রকার যানবাহন চলাচল স্বাভাবিক রয়েছে। হরতাল সমর্থনে কোথাও কোনো পিকেটারকে দেখা যায়নি।  

হাটিকুমরুল হাইওয়ের ফাঁড়ির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লুৎফর রহমান বলেন, সকাল থেকে হাইওয়ের অধীনে প্রায় ১০০ কিলোমিটার মহাসড়কে যান চলাচল স্বাভাবিক রয়েছে।

এদিকে, সিরাজগঞ্জে শহরেও হরতালের কোনো চিত্র দেখা যায়নি। বেলা বাড়ার সঙ্গে সঙ্গেই শহরের বিভিন্ন স্থানে রিকশারজট দেখা যায়। কোথাও কোনো পিকেটারকে চোখে পড়েনি। তবে সকালের দিকে শহরে হরতাল সমর্থনে মিছিল করেছে সিপিবি ও বাসদের ৬/৭ জন নেতা।

তবে জেলা বাসদের আহ্বায়ক নব কুমার কর্মকার দাবি করেছেন, হরতাল আংশিকভাবে পালিত হয়েছে। সকাল ১০টা পর্যন্ত শহরের দোকানপাট বন্ধ ছিল।  

বাংলাদেশ সময়: ১৫৩৬ ঘণ্টা, মার্চ ২৭, ২০২২
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।